মেইন ম্যেনু

যশোরের কিছু খবর

যশোরে বাস থেকে পড়ে এক যুবকের মৃত্যু

যশোরে সন্টু রায় (২৫) নামে এক যুবক বাস থেকে নামার সময় পড়ে যায়। এ সময় স্থানীয় লোকজন তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়েছে। সে যশোর সদরের চুড়ামনকাটি ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের ঈশ্বর রায়ের পুত্র।
বুধবার বিকেলে সন্টু রায় নড়াইলে যাওয়ার জন্যে বাসে উঠে। যশোর নড়াইল সড়কের তারাগঞ্জ বাজারে পৌছালে সে ওই স্থানে নামতে গিয়ে পড়ে যায়। এ সময় সে  মাথায় আঘাত পায়। ওই এলাকার লোকজন তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। বৃহস্পতিবার বিকেলে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

যশোরে চিহ্নিত সন্ত্রাসী আটক
বুধবার রাতে যশোর কোতয়ালি থানা পুলিশ অভিযান চালিয়ে সন্ত্রাসী চাঁদাবাজ ও একাধিক মামলার আসামি কসাই ফারুক ওরফে ফারুককে আটক করে। সে মুন্সীগঞ্জ শহরের ঘোপ বেলতলা ধানপট্টির শিকদারের ভাড়াটিয়া হারুন অর রশীদের পুত্র।
পুলিশ জানায় বুধবার রাতে অভিযান চালিয়ে কসাই ফারুক ওরফে ফারুককে আটক হয়েছে। তার বিরুদ্ধে বোমা বিস্ফোরন ঘটানো, ছিনতাইসহ  বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডর অভিযোগ রয়েছে।

যশোরে চাকু ঠেকিয়ে ছিনতাইয়ের অভিযোগ
যশোর চৌগাছা সড়কে ছিনতাইকারীরা মটর সাইকেল চালককে ছুরি ঠেকিয়ে নগদ টাকা ও ওই মটর সাইকেল নিয়ে সটকে পড়েছে। এ ব্যাপারে যশোর কোতয়ালি থানায় মামলা হয়েছে। আসামি হচ্ছে যশোর সদরের রঘুরামপুর পশ্চিম পাড়ার জাহিদ আলীর পুত্র ইকবাল আলী ও একই এলাকার তৌহিদ।
যশোরের চৌগাছা উপজেলা কাবিলপুর মন্ডল পাড়ার মৃত  লবাই মন্ডলের পুত্র মহিদুল ইসলাম নিজের মটর নাইকেল যার নাম্বার (চুয়াডাঙ্গা ল-১১-০৮৬১)। সে ভাড়া চালিয়ে জীবিকা চালায়।বুধবার সকালে তার মটর সাইকেল ভাড়া করে ইকবাল আলী । তারা চৌগাছা সড়কের দোগাছিয়া বাজার এলাকায় পৌছালে ইকবাল চাকু ঠেকিয়ে মটর সাইকেল থামায়। এ সময় তার সহযোগী তৌহিদসহ অজ্ঞাত কয়েকজন চালক মহিদুলকে এলোপাতাড়ী মারপিট করে। তার কাছ থেকে এক হাজার টাকা মোবাইল ফোন ও মটর সাইকেল নিয়ে সটকে পড়ে।

যশোরে পুলিশের বিশেষ অভিযান ১৫জন আটক
বৃহস্পতিবার সকালে যশোর কোতয়ালি থানা পুলিশ পৃথক ভাবে বিশেষ অভিযান চালায়। এ সময় ১৫ জনকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে যশোর সদরের বাহাদুরপুর গ্রামের আব্দুল কাদেরের পুত্র জুম্মান,শহরের ষষ্টিতলা বুনোপাড়ার মৃত ময়েন মজুমদারের পুত্র বিধান মজুমদার ও চাঁচড়া রায়পাড়ার জলিল হাওলাদারের পুত্র রাজু আহমেদ।
পুলিশ জানায় জুম্মান,বিধান মজুমদার ও রাজু আহমেদ নিয়মিত মামলার আসামি সে কারনে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আটক ব্যাক্তিদের ছেড়ে দেওয়া হয়েছে।

যশোরে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পার্ঘ অর্পন
বুধবার সকালে মহান বিজয় দিবস উপলক্ষ্যে বঙ্গ বন্ধু স্মৃতি সংসদ যশোর জেলা শাখার উদ্যোগেবঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে। এ সময় উপস্থিতছিলেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক ও খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডাক্তার এইচ,এস,এম আব্দুর রব,যশোর জেলা শাখার যুগ্ম সম্পাদক এম,রহিম বাদশাহ,সাংগঠনিক সম্পাদক আবু কায়েস হুমায়ূন, যশোর কোতয়ালি থানা সভাপতি ডাক্তার কুমারী শেফালী রায়,সম্পাদক শ্রী শুধাংসু কুমার রায়,যশোর জেলা শাখার সাংস্কৃতিক সম্পাদক শ্রী অঞ্জন কুমার সাহা,ইয়াছিন আলী,এস,এম,কামরুজ্জামান,ইমাম হোসেন আলী রাজ,মাসুদ পারভেজ,মোহাম্মদ কাকন,হাসান, গোলাম আরেফিন,রোকন বেপারী,অধ্যাপক ইলিয়াস হোসেন,আশরাফুল,ইউনুস আলী,মোহাম্মদ সানি ও সুলতান প্রমুখ।






মন্তব্য চালু নেই