মেইন ম্যেনু

যশোরের খবর (৩০/৬/১৪)

## যশোরে কলেজ পড়–য়া ছাত্রী ১২ দিন পর উদ্ধার ॥ অপহরণকারী আটক
যশোর অফিস: যশোরে এক কলেজ পড়ুয়া ছাত্রী বিবাহিতা সুমাইয়া সুলতানা ওরফে সুমি হয়। অপহরণের ১২ দিন পর যশোর বাঘার পাড়ার
ছাতিয়ানতলা এক বাড়ি হতে উদ্ধার করেছে পুলিশ। সে যশোর সদর উপজেলা রাজাপুর বাগডাঙ্গা গ্রামের আফসার শিকদারের মেয়ে।
গত ১৭ জুন সকালে উপশহর মার্কাজ মসজিদের সামনে থেকে সুমাইয়া সুলতানা ওরফে সুমিকে অপহরণ করে দূর্বৃত্তরা। এ ঘটনায় সুমির বাব আনোয়ারুল হক বাদি হয়ে তিনজনের নাম উল্লেখ করে যশোর কোতয়ালি থানায় মামলা করে। শনিবার রাতে কোতয়ালি থানার এসআই স্বপন কুমার দাস তরিকুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে সুমিকে উদ্ধার করে। এ সময় তরিকুল ইসলামকে আটক করে।

## যশোরে ইয়াবা, ফেনসিডিলসহ তিনজন আটক
যশোর অফিস: যশোর চাঁচড়া ফাঁড়ির পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে যশোর শহরের রেলগেট পশ্চিমপাড়া এলাতার আব্দুস সামাদ মাষ্টার ভূঁইয়ার পুত্র মনিরুল ইসলাম,তার স্ত্রী কবরী বেগম ও চাঁচড়া ডালমিল পশ্চিমপাড়া এলাকার বাবর আলীর পুত্র আক্তারুজ্জামান ওরফে মিলন।
রোববার দুপুরে যশোর চাঁচড়া ফাঁড়ির ইনচার্জ এসআই জামাল উদ্দিন শহরের চাঁচড়া ডালমিল এলাকায় অভিযান চালায়। এ সময় মাদাক ব্যবসায়ী আক্তারুজ্জামান ওরফে মিলনকে আটক করে। তার কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। পরে ওই পুলিশ চাঁচড়া রেলগেট ভূঁইয়া ডিপার্ট মেন্টাল স্টোরের সামনে অভিযান চালায়। এ সময় দুইশ সাত পিস ইয়াবাসহ মনিরুল ইসলাম ও তার স্ত্রী কবরীকে আটক করে।

## যশোরে শিবিরসহ ৮৭ জন আটক
যশোর অফিস: শনিবার রাত থেকে রোববার ভোর পর্যন্ত যশোরের বিভিন্ন থানা পুলিশ অভিযান চালিয়ে ছাত্রশিবিরের ৮ নেতা-কর্মীসহ ৮৭ জনকে আটক করেছে।
আটক ৮ শিবির নেতা-কর্মীর মধ্যে রয়েছেন সংগঠনের যশোর শহর (পশ্চিম) শাখার সভাপতি চৌগাছার নিয়ামতপুর গ্রামের মাহবুব মহিউদ্দিন, পাশাপোল গ্রামের সোলায়মান, যশোর শহরের নীলগঞ্জ সুপারিবাগান এলাকার আব্দুল্লাহ, মনিরামপুরের গোপীনাথপুর গ্রামের আব্দুল্লাহ-আল-মামুন, ঝিকরগাছার সোনাকুঁড় গ্রামের ফজর আলী, শার্শার দূর্গাপুর গ্রামের জহিরুল, বেনাপোলের সুজন ও শার্শার উলশি এলাকার সুমন হোসেন।
যশোর পুলিশের মুখপাত্র এএসপি রেশমা শারমীন জানান, পুলিশের বিশেষ অভিযানে যশোর জেলার সব থানা এলাকা থেকে ৮৭ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।






মন্তব্য চালু নেই