মেইন ম্যেনু

যশোরের খবর (০৬/০৬/১৪)

আবিদুর রেজা খান, যশোর:
## যশোরে অজ্ঞাত যুবকের পরিচয় পাওয়া গেছে ॥ একজন আটক
যশোর অফিস: বুধবার সকালে যশোর শহরের নাজির শংকরপুর এলাকার জনৈক ফারুকের পুকুর দক্ষিণ পাড় থেকে পলিথিনে ভর্তি অজ্ঞাত(৩৫) যুবকের লাশ উদ্ধার করে। এ লাশের পরিচয় পাওয়া গেছে। এ হত্যাকান্ডর সাথে জড়িত থাকার অভিযোগে নিহত যুবকের পরিবার আব্দুল আল মামুন নামে এক যুবককে ঘরে বন্দি করে রাখলে পুলিশ তাকে উদ্ধার করেছে। অজ্ঞাত যুবক শহরের শংকরপুর নতুন বাস টার্মিনাল এলাকার তাইজুল ইসলামের পুত্র হাদিউজ্জামান ওরফে রিপন। বৃহস্পতিবার দুপুরে নিহত রিপনের পিতা তাইজুল ইসলাম ও পুত্র লিটনসহ এলাকাবাসী থানায় এসে অভিযোগ করেন। তার পুত্র হাদিউজ্জামান রিপন মাছের ব্যবসা করে। গত ৩ জুন রাতে নিখোঁজ হয়।বুধবার সকালে পুলিশ নাজির শংকরপুর এলাকার ফারুকের পুকুরের দক্ষিণ পাড় থেকে পলিথিনের মধ্যে থাকা তার লাশ পুলিশ উদ্ধার করে । এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকতে পারে তার বন্ধু আব্দুল্লাহ আল-মামুন। শহরের রায়পাড়া শংকরপুর এলাকার আবুল কাশেমের পুত্র। নিহতের পরিবারের লোকজন আব্দুল্লাহ আল-মামুনকে আটক করে পুলিশে খবর দেয়। এ সময় চাঁচড়া ফাঁড়ির ইনচার্জ এসআই জামাল উদ্দিন আব্দুল্লাহ-আল-মামুনকে উদ্ধার করে থানায় সোপর্দ করে।

## যশোরে এক সাজাপ্রাপ্ত আসামী আটক
যশোর অফিস: যশোর কোতয়ালি পুলিশ হানা দিয়ে সাজাপ্রাপ্ত আসামী তুহিনকে আটক করেছে। সে যশোর সদর উপজেলা শেখহাটি বাবলাতলা এলাকার শামসুর রহমানের পুত্র।
বৃহস্পতিবার রাতে কোতয়ালি থানার এএসআই আমিনুর রহমান সাজাপ্রাপ্ত আসামী তুহিনকে আটক করে। পুলিশ জানায় তুহিন একটি পারিবারিক মামলার সাজাপ্রাপ্ত হয়। এর পর থেকে সে দীর্ঘদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিল। বৃহস্পতিবার রাতে হানা দিয়ে তাকে আটক করা হয়েছে।

## যশোরে কীটনাশক পানে এক যুবতীর মৃত্যু
যশোর অফিস: যশোরে রিনা (২০) নামে এক যুবতী কীটনাশক পান করে আতœহত্যা করেছে। সে ঝিনাইদহ জেলা মহেশপুর উপজেলা কালুদা গ্রামের মিন্টুর কন্যা।
বুধবার সকালে রিনা পারিবারিক কলহের জের ধরে কীটনাশক পান করে । এ সময় তার বাড়ির লোকজন তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। ওই রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ব্যাপারে যশোর কোতয়ালি থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

## যশোরে হেরোইন ফেনসিডিল ইয়াবাসহ তিন বিক্রেতা আটক
যশোর অফিস: যশোর সদর ফাঁড়ি, চাচড়া ফাড়ি ও মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা পৃথক অভিযান চালায়। এ সময় তিন মাদক বিক্রেতা আটক করেছে। তাদের কাছ থেকে ১শ’ গ্রাম হেরোইন,২০ পিস ইয়াবা,২০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। আটককৃতরা হচ্ছে,যশোর শহরের সিটি কলেজপাড়ার শহিদুল ইসলামের পুত্র সাদ্দাম হোসেন,চাঁচড়া রায়পাড়া ইসমাইল কলোনীর ফারুক হোসেন পকেটমারের পুত্র হযরত আলী বেজপাড়া চোপদার পাড়া আলী আহমেদের পুত্র আসলাম।
বৃহস্পতিবার ভোর রাতে চাঁচড়া ফাঁড়ির ইনচার্জ জামাল উদ্দিন রায়পাড়া ইসমাইল কলোনীর হযরত আলীর বাড়িতে অভিযান চালায়। এ সময় হযরত আলিকে আটক করে। তার কাছ থেকে ১শ’ গ্রাম হেরোইন উদ্ধার করে। অপর দিকে যশোর সদর ফাঁড়ির পুলিশ সদস্যরা ওইদিন সকালে শহরের বাবু বাজার এলাকায় অভিযান চালায়। এ সময় সাদ্দাম হোসেনকে ২০ পিস ইয়াবাসহ আটক করে। এছাড়া, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সদর সার্কেলের সদস্যরা ওইদিন দুপুরে আসলাম নামের এক যুবককে আটক করে। তার বাড়ি হতে ৫ বোতল ফেনসিডিল উদ্ধার আটক করে। এছাড়া,দুপুরে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর সদর সার্কেলের সদস্যরা নীলগঞ্জ তাঁতী পাড়া এলাকায় হানা দেয়। এ সময় মাদক ব্যবসায়ী শওকত আলীর বাড়ি তল্লাশী করে ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সটকে পড়ে। এ ব্যাপারে যশোর কোতয়ালি থানায় পৃথক মামলা হয়েছে।

## যশোরে ব্যবসায়ীকে পুলিশি হয়রানির অভিযোগ
যশোর অফিস: যশোরে হয়রানি করার অভিযোগে সংবাদ সম্মেলন করেছে আসাদুজ্জামান টিপু নামে এক ব্যবসায়ীর পরিবার। গতকাল বৃহস্পতিবার প্রেসক্লাব যশোরে আয়োজিত সংবাদ সম্মেলনে ব্যবসায়ী টিপুর বোন অভিযোগ করেন, শহরের বারান্দিপাড়া এলাকার চিহ্নিত সন্ত্রাসী মাসুদুর রহমান নান্নুকে পুলিশ আটক করে। এরপর বন্দুক যুদ্ধে সে গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় পুলিশ দুটি মামলা করে। ঐ মামলায় ব্যবসায়ী টিপুকে আসামী করা হয়েছে। মামলায় তাকে আসামী করা উদ্দেশ্য প্রণোদিত বলে দাবি এলাকার লোকজনের। সংবাদ সম্মেলনে এলাকার বেশ কয়েকজন উপস্থিত ছিলেন।

## যশোর কোতয়ালি থানায় নতুন ওসির যোগদান
যশোর অফিস: যশোর কোতয়ালি মডেল থানায় নতুন ওসি যোগদান করেছেন। নতুন ওসির নাম শহিদুল ইসলাম। তিনি মাদারীপুর ডিবির ওসি হিসেবে কর্মরত ছিলেন। গতকাল বৃহস্পতিবার তিনি যোগদান করেছেন। উল্লেখ্য, এর আগে কোতয়ালি থানার ওসি ইমদাদুল হক শেখকে খানিকটা আকস্মিকভাবে বদলি করা হয়।






মন্তব্য চালু নেই