মেইন ম্যেনু

যশোরের কিছু খবর (১১/১০/১৪)

যশোরে অপহৃত যুবক উদ্ধার:
যশোর শহর থেকে ইমাদুল ইসলামকে অপহরন করে। সে যশোর চৌগাছার জাহাঙ্গীরপুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে। অপহরণের দুই দিন পর যশোর শহরের খোলাডাঙ্গা এলাকা থেকে তাকে উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপারে ইমাদুলের বাবা রেজাউল ইসলাম বাদী হয়ে সাত জনের নাম উল্লেখ করে যশোর কোতোয়ালি থানায় মামলা করেছেন।
যশোরের এএসপি রেশমা শারমিন জানান বুধবার সকালে খোলাডাঙ্গা এলাকার দেলোয়ার হোসেন দিলু, তাজুল, কসাই জলিল, টিটোসহ বেশ কয়েকজন ইমাদুলকে যশোর শহর থেকে অপহরণ করে। অপহরণকারীরা দুই দিন ধরে তাকে বিভিন্ন স্থানে ঘুরিয়ে শুক্রবার সকালে তাকে খোলাডাঙ্গা এলাকার ছেড়ে দেয়।

জাগপার প্রতিবাদ সভা:
শুক্রবার বিকালে জাগপার যশোর দলীয় কার্যালয়ে জেলা কমিটির উদ্যোগে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নিজামদ্দিন অমিতের ওপর পুলিশী হামলা ও দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
এতে সভাপতিত্ব করেন জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি কামাল চৌধুরী। এ সময় বক্তব্য রাখেন আতিয়ার রহমান, ইদ্রিস মৃধা, আনোয়ার হোসেন,কহিনূর রহমান, জাবেদ কাজী, আনোয়ার হোসেন প্রমূখ।

গাঁজাসহ এক মহিলা আটক:
শুক্রবার বিকেলে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা যশোর শহরের রেলগেট পশ্চিমপাড়ার আনোয়ারার বাড়িতে অভিযান চালায়। এ সময় আনোয়ারাকে আটক করে। তার কাছ থেকে আধা কেঁজি গাঁজা উদ্ধার করে। সে ওই এলাকার অলিয়ার রহমানের স্ত্রী । এ ব্যাপারে যশোর কোতয়ালি থানায় মামলা হয়েছে।

চায়ের দোকানে হামলা ভাংচুর মারপিট লুটপাট:
যশোর চুড়ামনকাটি বাজারের চায়ের দোকানী তারিক আজিজ ওই এলাকার এক চিহ্নিত সন্ত্রাসীর কাছে পাওনা টাকা চায়। এ ঘটনায় সন্ত্রাসী কামাল হোসেন ওই চায়ের দোকানে হামলা চালায়। এ সময় ব্যাপক ভাংচুর,মারপিট লুটপাট করে। এ ব্যাপারে যশোর কোতয়ালি থানায় মামলা হয়েছে।
যশোর চুড়ামনকাটি বাজারে তারিক আজিজ দীর্ঘদিন ধরে চায়ের দোকান দিয়ে চা বিক্রি করে আসছে। বুধবার তারিক আজিজ ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী কামাল হোসেনের কাছে পাওনা টাকা চায়। এতে সে
ক্ষিপ্ত হয়ে তারিক আজিজের দোকানে হামলা চালায়। এ সময় দোকানী ও তার বোনকে ধারালো অস্ত্র দিয়ে আঘাতকরে। তার বৃদ্ধা মাতা রিজিয়া এগিয়ে এলে তাকে মারপিট করে গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।






মন্তব্য চালু নেই