মেইন ম্যেনু

মদনে ৩ শত রোগীর বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ প্রদান

আরমান জাহান চৌধুরী, মদন প্রতিনিধি : নেত্রকোণার মদন উপজেলায় গতকাল শনিবার হতদরিদ্র হৃদরোগীদের কল্যাণার্থে সেবা ও কল্যাণধর্মী অরাজনৈতিক জাতীয় প্রতিষ্ঠান হৃদরোগী কল্যাণ ফাউন্ডেশন বাংলাদেশ এর আয়োজনে শাহ আরব কমিউনিটি সেন্টারে দিনব্যাপি তিন শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ করা হয়। হৃদরোগী কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডাঃ শামসুল হকের নেতৃত্বে হার্টক্যাম্পে ময়মনসিংহ থেকে ফরেনসিক মেডিসিন বিশেষজ্ঞ প্রফেসর ডাঃ মোঃ আবুল মনসুর, হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ এস. কে অপু, হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ গোবিন্দ কান্তি পাল, এজমা ও বক্ষব্যাধী বিশেষজ্ঞ ডাঃ হেফজুল বারী খান, ডাঃ হীরা বণিক প্রমূখ চিকিৎসা সেবা প্রদান করেন। মদন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডাঃ আব্দুল কদ্দুছ, আবুল হাসেম, আব্বাস আলীও চিকিৎসাসেবায় অংশ নেন।

তৃতীয়বারের মতো আয়োজিত হেলথক্যাম্পে চিকিৎসাসেবায় সহযোগিতা করেন হৃদরোগী কল্যাণ ফাউন্ডেশন বাংলাদেশ মহাসচিব ও সাবেক ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক র.ক.ম নাজিম উদ দৌলা, ভাইস-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট আবুল কাসেম, সদস্য ফয়জুর রহমান ফয়েজ, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, বাংলাদেশ ফটো জার্ণালিষ্ট এসোসিয়শেন ময়মনসিংহ জেলা শাখার সভাপতি নজীব আশরাফ, নাট্যকার ইব্রাহিম খলিল, লীড ফার্মাসিউটিকেলসের মার্কেটিং ডেভেলপমেন্ট ম্যানেজার সজল কোরায়শী, পপুলার ফার্মাসিউটিকেলসের রিজিওনাল সেলস ম্যানেজার আব্দুল্লাহ আল মাস্তানজিদ (কার্ডিয়াক) ও হা,জা,মিন, ফজলে রাব্বি (সিনিয়র এএম), স্কয়ার ফার্মাসিউটিকেলসের টেরিটরি ম্যানেজার মোঃ মেহফুজ আলম মামুন, হৃদরোগী কল্যাণ ফাউন্ডেশন বাংলাদেশ মদন উপজেলা শাখার সভাপতি আরশুজ্জামান খান, আজহারুল ইসলাম হিরু, সাবেক পৌর মেয়র দেওয়ান মোদাচ্ছের হোসেন সফিক, মদন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আয়েশা আক্তার, রফিকুল ইসলাম খোকন।

স্কয়ার, পপুলার ও লীড ফার্মাসিউটিকেলসের সৌজন্যে দুইশতাধিক রোগীকে বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়। এই হেলথ ক্যাম্পে ময়মনসিংহ বিভাগীয়, নেত্রকোণা জেলা ও মদন উপজেলা প্রশাসন এবং পুলিশ প্রশাসন সহযোগিতা করেন।






মন্তব্য চালু নেই