মেইন ম্যেনু

মদনে দুপক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১

প্রতিনিধি মদন (নেত্রকোনা) : ফুটবল খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত ও একজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় নেত্রকোনার মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের বাঁশরী গ্রামের নিহত রতন মিয়ার বাড়ির সামনে। নিহতের ভাগিনা আহত বাবুকে মদন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার বিকালে সংঘর্ষে নিহত রতন মিয়ার বাড়ির সামনে পতিত জমিতে ফুটবল খেলার এক পর্যায়ে একই গ্রামের পুতুল মিয়ার ছেলে আসাদুলের সাথে রতন মিয়ার ভাগিনা বাবু মিয়ার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুপক্ষের মাঝে সংঘর্ষ বাধে। এ সময় একটি ইটের ডিল রতনের গায়ে লাগলে সে মাটিতে লুটিয়ে পড়ে। তাকে দ্রুত মদন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন। এ সময় বাবু আহত হয়। ঘটনাস্থলে উপস্থিত নিহতের ভাই মানিক মিয়া জানান, আসাদুল ও বাবুর তর্ক-বিতর্কের সময় পুতুল মিয়া, তুুহিন, সবুজ, সুরাইয়া ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে বাবুর উপর আক্রমন চালায়।

এ সময় রতনসহ আমরা ৩/৪ জন এগিয়ে গেলে আমাদের উপর ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। হঠাৎ একটি ইট রতনের তল পেটে পড়লে সে মাটিতে লুটিয়ে পড়ে এবং ঘটনাস্থলে মারা যায়। আহত বাবুকে মদন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ধামা-চাপা দিতে একটি চক্র ব্যাপক প্রচেষ্টা চালাচ্ছে।

এ ব্যপারে মদন থানার ওসি মোঃ মাজেদুর রহমান জানান, নিহতের লাশের ময়না তদন্তের জন্য রোববার নেত্রকোনা মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা হয়নি অভিযোগ পেলে মামলা নেয়া হবে।






মন্তব্য চালু নেই