মেইন ম্যেনু

পশ্চিমবঙ্গে জাল নোটসহ ২ বাংলাদেশি গ্রেপ্তার

ভারতের পশ্চিমবঙ্গে উত্তর চব্বিশ পরগনায় জাল নোটসহ গ্রেপ্তার হয়েছে দুই বাংলাদেশি নাগরিক। তাদের একজনের নাম সাদ্দাম হোসেন সরকার। অপরজন ফারুক হোসেন সরদার। বয়স ৩০ থেকে ৩২ এর মধ্যে। তাদেরকে দুই দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

উত্তর চব্বিশ পরগনার হাসনাবাদ বাসস্ট্যান্ড থেকে মঙ্গলবার তাদের গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানিয়েছে। তাদের কাছ থেকে ৬০ হাজার রুপির জাল নোট উদ্ধার করা হয়।

গ্রেপ্তার দুই ব্যক্তির সঙ্গে বাংলাদেশের জামায়াতে ইসলামীর সংশ্লিষ্টতা রয়েছে বলে পশ্চিমবঙ্গের গোয়েন্দারা দাবি করেছে। এছাড়া, তাদের বিরুদ্ধে অনুপ্রবেশের অভিযোগ আনা হয়েছে।

গ্রেপ্তারের পর তাদের বুধবার বিকেলে বশিরহাট আদালতে হাজির করা হয়। আদালত জিজ্ঞাসাবাদের জন্য তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ কর্মকর্তারা বলছেন, জিজ্ঞাসাবাদে তারা জানতে পেরেছেন- সাদ্দাম ও ফারুক বাংলাদেশের সাতক্ষীরা জেলার দেবহাটার বাসিন্দা। তিন থেকে চার দিন আগে বশিরহাটের নিকটবর্তী গোজাডাঙ্গা সীমান্ত দিয়ে তারা ভারতে প্রবেশ করে।

গ্রেপ্তারের পর দুজনকে হাসনাবাদ থানায় নেওয়া হয় এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা তাদের জিজ্ঞাসাবাদ করেন।

দুজনকে আরো জিজ্ঞাসাবাদ করা হবে এবং সন্দেহভাজন অনুপ্রবেশকারীদের ধরতে সীমান্ত এলাকায় চিরুনি অভিযান চালানো হবে বলে জানিয়েছেন উত্তর চব্বিশ পরগনার অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর মুখার্জি।






মন্তব্য চালু নেই