মেইন ম্যেনু

পটুয়াখালীতে কার্গোর ধাক্কায় ব্রিজে ধসে নদীতে

পটুয়াখালীর দুমকিতে বালুবাহী কার্গোর ধাক্কায় পটুয়াখালী-পাঙ্গাশিয়া সড়কের পাঙ্গাশিয়া মাদরাসা সংলগ্ন বেইলি ব্রিজ ভেঙে পাঙ্গাশিয়া নদীতে পড়েছে। এ ঘটনায় ৪ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনার সময় দুইজন নিখোঁজ হলেও রাতেই উদ্ধার করা হয়েছে।

অপরদিকে জেলা শহর থেকে যোগাযোগ বিচ্ছিন্ন আছে একাধিক ইউনিয়নের মানুষ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার রাত সাড়ে সাতটার দিকে বালুভর্তি একটি কার্গো অস্বাভাবিক গতিতে পাঙ্গাশিয়া নদী দিয়ে পাঙ্গাশিয়া বেইলি ব্রিজ অতিক্রমকালে ব্রিজটির সঙ্গে সংঘর্ষ হয়। এতে ব্রিজের চারটি অংশের মাঝখানের একাংশ ভেঙে নদীতে পড়ে গেলে ব্রিজের উপরে থাকা ব্র্যাককর্মী জেসমিন আক্তার ও তার মেয়েসহ চার জন পথচারী নদীতে পড়ে যান। আর কার্গোটি থেকেও দুই জন শ্রমিক নদীতে পড়ে যান।

ব্র্যাককর্মী জেসমিন আক্তার জানান, তিনি তার মেয়েকে নিয়ে বদরপুরের ভাড়া বাসায় যাওয়ার পথে ব্রিজটি পার হওয়ার সময় এ দুর্ঘটনার কবলে পড়েন।

পুলিশ কার্গোটিকে আটক করেছে। তবে দুর্ঘটনার পরপরই কার্গোটির চালক ও হেলপার পালিয়ে গেছে।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মালবাহী কার্গোটি দ্রুতগতিতে ওই পথ অতিক্রম করলে এঘটনা ঘটে।

এদিকে ব্রিজ ধসের পরে ওই সড়কে কোনো বিকল্প ব্যবস্থা না থাকায় জেলা শহর থেকে একাধিক গ্রামের মানুষ যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ঈদের আগে এ ঘটনায় চরম দুর্ভোগে পড়েছে মানুষ।






মন্তব্য চালু নেই