মেইন ম্যেনু

নগ্নতার শর্ত মেনে নিলেন নায়িকা

হিন্দি সিনেমার ইতিহাসে প্রথমবারের মত নগ্নতার শর্ত দিয়েছেন প্রযোজক একতা কাপুর। আর সেই শর্ত মেনেই সিনেমায় চুক্তিবদ্ধ হলেন নবাগতা কায়রা দত্ত।

এখন থেকে বালাজি ফিল্মসের ব্যানারে নির্মিত যে কোনো সিনেমায় পরিচালকের চাহিদা অনুযায়ী পর্দায় নগ্ন হয়ে আবির্ভূত হতে বাধ্য থাকবেন কলাকুশলীরা – এমন শর্ত জুড়ে দিয়েছেন প্রযোজক একতা কাপুর। একতার এই শর্ত মেনেই নির্মিত হচ্ছে নতুন সিনেমা ‘এক্সএক্সএক্স’, যা পরিচালনা করছেন কেন ঘোষ। নিজের প্রথম সিনেমাতেই এমন শর্তের আওতায় চুক্তিবদ্ধ হয়েছেন কায়রা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, কিংফিশার ক্যালেন্ডারের মডেল হয়ে বিনোদন জগতে পরিচিতি পাওয়া কায়রা, ‘এক্সএক্সএক্স’-এর মাধ্যমে বলিউডে পা রাখছেন।

মোট পাঁচটি গল্প নিয়ে তৈরি হবে ‘এক্সএক্সএক্স’। এতে কায়রা থাকবেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে যেটি সবগুলো গল্পকে একই সুতোয় বাঁধবে। কায়রা ছাড়াও এই সিনেমাতে দেখা যাবে এক ঝাঁক নতুন মুখ।

অভিনয়ের খাতিরে পর্দায় নগ্ন হতে কোনো আপত্তি নেই বলে জানিয়েছেন কায়রা। সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি নিজের দেহ নিয়ে খুবই আত্মবিশ্বাসী। আর আমার মনে হয়, যদি পরিচালকের উপর বিশ্বাস থাকে, তবে পর্দায় নগ্ন হওয়া কোনো সমস্যা নয়।”

তিনি আরও বলেন, “আমাকে বলা হয়েছে লজ্জা ভুলে অভিনয় করতে। আর আমি অভিনয়ের জন্য নিজের সবটুকু দিতে রাজি আছি। আমার মনে হয়, অভিনেত্রীদের সবসময় ‘পাশের বাড়ির মেয়ে’র চরিত্রে দেখতে দেখতে বিরক্ত হয়ে গেছে দর্শক। একতা এবং কেন ঘোষ হিন্দি সিনেমায় নতুনত্ব আনার চেষ্টা করছেন, যে সাহস এতদিন কেউ দেখায়নি।”

যৌনতানির্ভর সিনেমাটির টিজার পোস্টার মুক্তি পেয়েছে চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি, এটি মুক্তি পাবে ২০১৬ সালে।






মন্তব্য চালু নেই