মেইন ম্যেনু

গোলাম আযমের মৃত্যুতে বিএনপিতে চাপা কান্না

মানবতাবিরোধী অপরাধী ও জামায়াতের সাবেক আমির গোলাম আযমের মৃত্যুতে বিএনপিতে চাপা কান্না বিরাজ করছে বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

রাজধানীর শিল্পকলা একাডেমীতে শনিবার সকালে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভার তিনি এ কথা বলেন। বঙ্গবন্ধুর ছোট ছেলে শেখ রাসেলের ৫০তম জন্মদিন উপলক্ষ্যে ওই আলোচনা সভার আয়োজন করে।

কামরুল বলেন, গোলাম আযমের মৃত্যুতে বিএনপির নেতাকর্মীরা যে কষ্ট পেয়েছেন তার তারা চেপে রাখতে পারছেন না। পাকিস্তানেও গায়েবানা জানাযা হয়েছে কিন্তু তারা কিছুই করতে পারলেন না। তারা এখন গ্যাড়াকলে পড়েছে। তাদের বুকে চাপা কান্না। এই কারণে গতকাল মির্জা ফখরুল অসংলগ্ন কথা বলেছেন। হয়তো আগামী কালের খালেদা জিয়ার জনসভায় তিনিও অসংলগ্ন কথা বলবেন।

বিএনপির উদ্দেশ্যে কামরুল ইসলাম বলেন, আপনাদের আন্দোলনের ভাঙা ক্যাসেট আমরা গত চার বছর ধরে শুনছি। আন্দোলনের ভাঙ্গা ক্যাসেট শুনতে শুনতে আমাদের গত সরকারেরও মেয়াদ শেষ হয়েছে। আর এই সরকারের এই মেয়াদও শেষ হবে।

খাদ্যমন্ত্রী আরও বলেন, আপনারা আন্দোলনের কথা বলেন। আন্দোলনের কথা বলে কেউ আসেন না। শুধু একজন (রুহুল কবীর রিজভী) কাঁথা-বালিশ নিয়ে সংবাদ সম্মেলনের করার জন্য বিএনপি অফিসে শুয়ে থাকেন। এ ছাড়া ওই অফিসে একটা মশা মাছিও থাকে না।

আয়োজক সংগঠনের সভাপতি অ্যাডভোকেট তারানা হালিমের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, নাট্যকার ও কবি রবীন্দ্র গুহ, অভিনেত্রী অরুনা বিশ্বাস প্রমুখ।






মন্তব্য চালু নেই