মেইন ম্যেনু

আশুলিয়ায় ধর্মঘট, বিপাকে এসএসসি শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক, (সাভার) : সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের ডাকা পরিবহন ধর্মঘটের দ্বিতীয় দিনে সাভার ও আশুলিয়ার কয়েকটি স্থানে সড়কে অবস্থান নিয়ে যানচলাচল বন্ধ করে দেয় পরিবহন শ্রমিকরা। এতে করে এসএসসি শির্ষার্থীসহ হাজার হাজার মানুষ চরম ভোগান্তীতে পড়েন। অন্যদিকে, দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়া হবে বলে জানিয়েছেন পরিবহন খাতের সাথে জড়িতরা।

বুধবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নয়ারহাট, নবীনগর-চন্দ্রা মহাসড়কের জিরানী এলাকায় সড়কে অবস্থান নিয়ে যানচলাচলে বাধা দেয় পরিবহন শ্রমিকরা।

সড়কে যানচলাচল বন্ধ করে দেওয়ার ফলে চরম ভোগান্তীতে পড়েন এসএসসি শিক্ষার্থীরা। এছাড়া গণপরিবহন সংকটে সাধারণ হাজার হাজার মানুষও পড়েন চরম ভোগান্তীতে। সড়কে যানবাহন না থাকায় অনেকেই পায়ে হেটে যাচ্ছেন গন্তব্যে।

এস,এসসি শিক্ষার্থী রিফাত হোসেন জানায় সে নয়ারহাট এলাকা থেকে হেটে নবীনগর গিয়ে পরীক্ষা দিতে যাচ্ছে।তার মত আরও অনেকে এভাবে যাচ্ছে কিন্তু স্থানীয় প্রশাসন কিংবা আন্দোলন কারীরা শিক্ষাথীদের কথা না ভাবায় ক্ষোভ প্রকাশ করেসে।

অন্যদিকে, সাভারের গেন্ডা, আশুলিয়ার বাইপাইল ও জামগড়া এলাকাতেও সড়কে অবস্থান নিয়ে যানচলাচল বন্ধ করে দেওয়া হয়েছে বলে জানা গেছে।






মন্তব্য চালু নেই