মেইন ম্যেনু

পাবনার কিছু খবর

অস্ত্রসহ ১৩ জলদস্যু আটক পাবনায়

জেলার সুজা নগরে পদ্মা নদী থেকে সোমবার বিকেলে অস্ত্রসহ ১৩ জলদস্যূকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। পাবনা পুলিশ সুপার মিরাজ উদ্দিন জানান, একদল জল দস্যু সুজানগর উপজেলার চরভবানিপুর দিয়ার এলাকার পদ্মা নদীতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল বিকেলে অভিযান চালিয়ে ১৩ জন জলদস্যুকে আটক করে । এসময় তাদের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি, ও ইঞ্জিল চালিত একটি নৌকা উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দিয়ে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।
মানবাধিকার ও আইন সচেতনতায় মত বিনিময় সভা অনুষ্ঠিত:
২২ ডিসম্বর সকাল ১০ টায় উপজেলার বনোয়ারিনগর ইউনিয়ন পরিষদে ব্রাকের উদ্বোগে মানবাধিকার ও আইন সচেতনতা বিষয়ক মতবিনিময় সভা অনূষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বনোয়ারি ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম এহিয়া প্রধান অতিথির বক্তব্য রাখেন এল সি এফ ফাসিলেটর মোঃ মিজানূর রহমান এছাড়া বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের সভাপতি হাফিজ, ব্রাকের এফ..ও রিনা ও লীনা ইউ.পি সদস্য বৃন্দ। অনূষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন, ইউ.পি সচিব আঃ কাদের।
জেলা আ.লীগের সভাপতি ও সাধারন সম্পাদককে অভিনন্দন:
পাবনা জেলা আ.লীগের শান্তিপূন ও আনন্দঘন কাউন্সিলে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ ডিলু সভাপতি ও গোলাম ফারুক প্রিন্স সাধারন সম্পাদক হওয়াতে তাদের অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু জাতীয় যুভ পরিষদের জেলা আহবায়ক আফজাল হোসেন ও যুগ্ন আহবায়ক মাহমুদ সহ পরিষদের নেতৃবৃন্দ। তারা আশা করেন ডিলু ও প্রিন্স জেলা আ.লিগের রাজনিতিকে আরো গতিশীল করবে।
অস্ত্রসহ পুলিশি তালিকা ভুক্ত ২ সন্ত্রাসী আটক:
সোমবার সকালের দিকে জেলার ঈশ্বরদী থেকে বিদেশী রিভলবার ও ২ রাউন্ড গুলি সহ তালিকা ভুক্ত ২ সন্ত্রাসীকে আটক করেছে ঈশ্বরদী থানা পুলিশ। আটককৃতরা হলেন, শহরের ফতে মোহম্মদ পুর এলাকার মুনসুর টিটুর ছেলে মোস্তফা নুরে অলম শ্যামল (৩২), ও একই এলাকার মোহাম্মদ আলী বিহারির ছেলে ভুলুয়া বিহারি (৩০)। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিমল কুমার জানান, গোপন খবরেরে ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে নিজ নিজ এলাকা থেকে তাদের গ্রফতার করা হয়, এ সময় তাদের কাছ থেকে ১ টি রিভলবার ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ওসি আরো জনান তারা পুলিশি তারিকাভুক্ত আসামী , তাদের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। আজ দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই