মেইন ম্যেনু

অপহরণ ও গুমের ভয়ে হ্যাপির জিডি

কে বা কাহারা বেশ কিছু দিন ধরেই নাকি নবাগত অভিনেত্রী হ্যাপিকে অপহরণ আর গুমের হুমকি দিচ্ছিলেন। তাই হ্যাপি মিরপুর থানায় ২৫ ডিসেম্বর সন্ধ্যায় একটি সাধারণ ডায়েরি করেন। যার নম্বর ২২৮৭।
হ্যাপি বলেন, ‘রুবেলের বিরুদ্ধে মামলা করার পর থেকেই আমি নানা ধরণের হুমকি পাচ্ছি। আমাকে অপরিচিত নম্বর থেকে ফোন করে রুবেলের বিরুদ্ধে করা মামলাটি তুলে নিতে বলা হচ্ছে। না হলে তারা আমাকে অপহরণ করবে এবং গুম করবে বলে ভয়ও দেখাচ্ছে। তাই আমি আমার আইনজীবী অ্যাডভোকেট তুহিন হাওলাদারের পরামর্শে জিডি করেছি।’
উল্লেখ্য, গত ১৩ ডিসেম্বর বিকেলে চলচ্চিত্র অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপী জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে মিরপুর থানায় একটি ধর্ষণ মামলা করেন। এরপর হ্যাপিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিয়ে তার প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে পাঠানো হয়। ফরেনসিক পরীক্ষা শেষে মিরপুর থানায় নিয়ে তাকে মামলাসংক্রান্ত জিজ্ঞাসাবাদ শেষে বাসায় পাঠানো হয়। গতকাল বুধবার হ্যাপীর ফরেনসিক রিপোর্ট মিরপুর থানায় পৌঁছায়।
মামলা দায়েরের দু’দিনের মাথায় রুবেল উচ্চ আদালতে হাজির হয়ে চার সপ্তাহের জামিন নিয়েছেন। সেই অনুযায়ী আগামী ১৩ অথবা ১৪ জানুয়ারি তাকে নিম্ন আদালতে হাজির হতে হবে। সেদিনের শুনানীর জন্য তারা প্রস্তুতি নিচ্ছেন হ্যাপির আইনজীবী। রুবেল যে হ্যাপীর সঙ্গে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ ও প্রতারণা করেছেন তা প্রমাণের জন্য সকল তথ্য-উপাত্ত সংগ্রহ করছেন। শুনানীর দিন এসব তথ্য-উপাত্ত আদালতে সোপর্দ করা হবে।






মন্তব্য চালু নেই