মেইন ম্যেনু

অক্টোবরেই বউ আনছেন মুশফিক

রসিকতা করে অনেকে বলেন, পুরুষ নাকি দুপ্রকার। এক হলো জীবিত আর অন্য প্রকার হলো বিবাহিত। খুব অল্প সময়ের মধ্যে বিয়ে করে ভয়াবহ এই রসিকতার মুখোমুখি হতে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। জীবিত মুশফিক বিয়ের পর কতটা জীবিত থাকেন তা দেখার জন্য মুখিয়ে আছেন এই বাচনরসিকেরা।

আগামী কোরবানি ঈদেই বিয়ে করছেন জাতীয় দলের এই তারকা খেলোয়ার। বিষয়টি নিশ্চিত করেছেন মুশফিকের বাবা। তিনি বলেছেন, ‘কোরবানির ঈদেই আমার ছেলের বউ ঘরে তুলে নিয়ে আসবো। বিয়ের সব প্রস্তুতিও আগে থেকেই চলছে।’

জাতীয় দলের অনুশীলন শেষে গত বৃহস্পতিবার ছুটি পেলেও শুক্রবার বিশ্বকাপ ট্রফি নিয়ে ব্যস্ত ছিলেন জাতীয় দলের অধিনায়ক। সকালে ট্রফি হাতে ফটোসেশন শেষ করেই বাড়ির উদ্দেশ্য ঢাকা ছাড়েন মুশফিক। বর্তমানে তিনি অবস্থান করছেন বগুড়ার নিজ বাড়িতেই।

ছুটি কাটিয়ে ১ আগস্ট ঢাকায় ফিরবেন মুশফিক। এ বিষয়ে মুশফিকের বাবা বলেন, ‘ঈদ করতে আমরা ছেলে গত শুতক্রবার ঢাকা থেকে বাড়িতে এসেছে। ও প্রতিবারই আমাদের সঙ্গে গ্রামের বাড়িতে ঈদ করে।’

ঈদের কেনাকাটা নিয়ে জানতে চাইলে তিনি জানান, মুশফিক ঢাকা থেকেই ঈদের কেনাকাটা করে নিয়ে আসেন। এবারও তাই করেছেন তিনি।

উল্লেখ্য, ২০১৩ সালের ২৭ অক্টবরে জাতীয় দলের সহঅধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের শ্যালিকার সঙ্গে আংটি বদল করেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। কনের রামপুরার বাড়িতে আংটি বদল অনুষ্ঠান সম্পন্ন হয়।

মুশফিকের বাগদত্তা জান্নাতুল ফেরদৌস মন্টি প্রাইম বিশ্ববিদ্যালয়ের বিবিএ অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী। অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তার তিন মেয়ের মধ্যে মন্ডি দ্বিতীয়।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই