মহাদেবপুর হাসপাতালের ৯ চিকিৎসকের বেতন বন্ধের নির্দেশ

কর্তৃপক্ষের নিদের্শ অমান্য, দায়িত্বে পালনে অবহেলা ও কর্মস্থলে অনুপস্থিতির অভিযোগ এনে নওগার মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৯ চিকিৎসকের বেতন বন্ধ সহ তাদের প্রত্যেক কে আগামী ৩ দিনের মধ্যে লিখিতভাবে কারন দর্শানোর নির্দেশ দিয়েছেন নওগাঁর সিভিল সার্জন ডা: এ কে এম মোজাহার হোসেন।

তিনি শনিবার দুপুরে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদশর্ন কালে এসব অনিয়ম লক্ষ করে এই নির্দেশ দেন।

অভিযুক্ত ৯ চিকিৎসক হলেন, ওই স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা: আ ম আখতারুজ্জামান, ডা: দেবাশিষ বিশ্বাস, ডা:ওয়াসেক ফয়সাল,ডা:তৌহিদুর রহমান,ডা:সিনাই ইশিকা, ডা:জেসমিন নাহার, ডা:মাসুদরানা, ডা: মিজানুর রহমান ও ডা: বাপ্পী কুমার বিশ্বাস।
নওগাঁ জেলা সিভিল সার্জন ডা: একেএম মোজাহার হোসেন জানান, গত ২ /৩ মাস ধরে ওই স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারদের কর্মস্থলে অনুপস্থিতি, দায়িত্ব পালনে অবহেলা,কর্তৃপক্ষের নিদের্শ অমান্য সহ বিভিন্ন অনিয়ম পরিলক্ষিত হচ্ছিল।

এ বিষয়ে তাদের ইতোপুর্বে কারন দর্শাতে বলা হলেও তারা কোন দেওয়ার প্রয়োজন মনে করেননি। তিনি বলেন মাননীয় স্বাস্থ্য মন্ত্রী সব সময় স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য তাগিদ দিয়ে আসছেন । স্বাস্থ্য সেবায় সরকারের কঠোর নীতির ব্যাপারে এ জেলায় ইতি পুর্বে উপজেলার সকল ডাক্তার দের অবগত করা হয়েছে ।

শনিবার ওই স্বাস্থ্য কমপ্লেক্সে একই অবস্থা পরিলক্ষিত হওয়ায় এই ব্যবস্থা নেয়া হয়েছে। একই সাথে পরবতীতে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়ার জন্য স্বাস্থ্য মন্ত্রনালয়ে এ বিষয়ে প্রতিবেদন পাঠানো হয়েছে।



মন্তব্য চালু নেই