ফরিদপুরে বিনোদন নাট্যদল এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ফরিদপুরে বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে পালিত হল বিনোদন নাট্য দল এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী। কর্মসূচীর মধ্যে ছিল নাট্য বিষয়ক প্রদর্শনী, আনন্দ র‌্যালী, জন্মদিনের কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার বিকেলে শহরের ষ্টেশন চত্বর থেকে একটি বন্যার্ঢ আনন্দ র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে এস. এ. মান্নান ক্যাডেট স্কুল এন্ড কলেজে গিয়ে শেষ হয়। পরে সেখানে নাট্য বিষয়ক প্রদর্শনী ও কেক কাটা হয়। কেক কাটা শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উম্মে কুলসুম গুলশেনা খানম, প্রফেসর আলতাফ হোসেন, মায়া ভাদুরী, এ্যাড. বসির আহমেদ, এস. এ. মান্নান ক্যাডেট স্কুল এন্ড কলেজে এর অধ্যক্ষ শেখ সাইফুল ইসলাম অহিদ, পলাশ কুন্ড, ইঞ্জিনিয়ার জাহিদ হোসেন, মঙ্গণ নাট এর সদস্য কল্লোল, চিলড্রেন্স থিয়েটারের কামরুল হাসান জুয়েল, বিনোদন নট্য দলের সভাপতি তন্ময় সরকার অঞ্চল, সাধারণ সম্পাদক নাফিজ ইসলাম।

পরে তিন গুনি নাট্য ব্যক্তিত্ব মায়া ভাদুরী, নমিতা কুন্ড ও মুন্সী মোহাম্মদ আলী রুমীকে সংর্বধনা দেওয়া হয়। পরে ফরিদপুর চিলড্রেন্স থিয়েটারের নাটক ময়না মেয়ের বিয়ে অনুষ্ঠিত হয়। সব শেষে ফানুশ উড়িয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর সমাপ্তি ঘোষনা করা হয়।



মন্তব্য চালু নেই