পাবনায় একটি বন্দুক ও দেশী অস্ত্রসহ এক ছিনতাইকারী গ্রেফতার

পাবনা সদর থানা পুলিশ গত রাতে শহরের জোড়বাংলা এলাকায় অভিযান চালিয়ে সিরাতুল শেখ রাতুল (২৩) নামের এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। পুলিশ এসময় তার কাছ থেকে একটি বন্দুক, ২টি রামদা, ২টি ছোড়া উদ্ধার করেছে। গ্রেফতারকৃত রাতুল শহরের পৌর এলাকার দক্ষিণ রাঘবপুর নিকিরীপাড়ার আবুল কালামের ছেলে। বনায় দেশীয় আগ্নেয়াস্ত্রসহ ছিনতাইকারী আটক

পাবনা সদর থানার উপ পপরিদর্শক (এস আই) মাসুদ রানা জানান, গোপন সংবাদে জানতে পারেন শহরের পৌর এলাকার জোড়বাংলা নামক স্থানে শুক্রবার ররাত সসাড়ে ১১টার দিকে সশস্ত্র অবস্থায় ৫/৬ জনের একদল ছিনতাইকারী ছিনতাইয়ের উদ্দেশ্যে প্রস্ততি নিচ্ছে। এমন তথ্যে পুলিশ সেখানে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে ছিনতাইকারীরা পালানোর সময়ে পুলিশের ধাওয়ায় রাতুল ধৃত হয়। বাকিরা পালিয়ে যায়। এস আই মাসুদ বলেন, এ সময় রাতুলের স্বীকারোক্তিনুযায়ী ঘটনাস্থল থেকে পুলিশ ২টি রামদা, ২টি ছোড়া, ১টি দেশী বন্দুক উদ্ধার করা হয়।

ওসি আহসানুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় মামলা দায়েরের পর ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আসামীকে আদালতে সোপর্দ করা হবে। তিনি বলেন, গ্রেপ্তারকৃত রাতুলের অপর সহযোগীদের সনাক্ত করতে পুলিশ কাজ করছেন।



মন্তব্য চালু নেই