না.গঞ্জে এবার গাড়িচালকসহ আইনজীবী নিখোঁজ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর নজরুল ইসলাম ৩ সহযোগী ও চালকসহ অপহরণের রেশ কাটতে না কাটতেই এবার খোঁজ পাওয়া যাচ্ছে না জেলা বারের আইনজীবী চন্দন সরকার ও তার গাড়িচালককে।
রোববার দুপুরের পর থেকে তার কোনো হদিস পাওয়া যাচ্ছে না। রাত ১০টার দিকে নিখোঁজের বিষয়টি জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম ও র‌্যাব-১১ এর কার্যালয়ে মৌখিক অভিযোগ দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।
অ্যাডাভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, ‘দুপুর ২টার দিকে নারায়ণগঞ্জের আদালতপাড়া থেকে নিজের ব্যবহৃত প্রাইভেটকারযোগে (ঢাকা মেট্রো গ-২৭-৩৩৩৭) বের হন অ্যাডভোকেট চন্দন সরকার। এরপর থেকে চালকসহ তার কোনো হদিস নেই। তার পরিবারের সদস্যরা ভেবেছিল তিনি হয়তো কোনো কাজে ব্যস্ত রয়েছেন।’ তিনি বলেন, ‘রাত সারে ৮টার পরও তার ও চালকের মুঠোফোন বন্ধ পাওয়ায় পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়ে। এরপর বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে কোনো সন্ধান না পেয়ে রাত ১০টার দিকে আমি পুলিশ সুপারের কাছে মৌখিকভাবে বিষয়টি অবহিত করি। পরবর্তীতে র‌্যাব-১১ এর কাছেও মৌখিকভাবে অবহিত করেছি।’
জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মঈনুর রহমান বলেন, ‘সাখাওয়াত হোসেন খান মৌখিকভাবে বিষয়টি আমাদের অবহিত করেছেন। এ বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে।’
উল্লেখ্য, দুপুর আড়াইটায় নারায়ণগঞ্জ আদালতে একটি মামলার হাজিরা শেষে সাদা রঙের এক্স করোলা (ঢাকা মেট্রো-ব ১৪-৯১৩৬) দিয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর নজরুল ইসলাম সিদ্ধিরগঞ্জ ফিরে যাওয়ার পথে শিবুমার্কেট এলাকা থেকে অপহরণ হন। এসময় তার সঙ্গে ছিলেন সহযোগী তাজুল, স্বপন, লিটন ও তাদের গাড়িচালক।


মন্তব্য চালু নেই