কলারোয়ায় ৬ গাঁজাসেবীর জরিমানা

সাতক্ষীরার কলারোয়ায় ৬ গাঁজাসেবীকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অনুপ কুমার তালুকদারের নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত চলাকালে সকাল ১০টা থেকে সাড়ে ১১টার মধ্যে এদের বিভিন্ন স্থান থেকে আটক করা হয়েছে।

আটকৃতরা হলো উপজেলার সিংগা বাজার এলাকা থেকে যশোর জেলার শার্শা উপজেলার শামটা গ্রামের নূর হোসেনের পুত্র বাবুল হোসেন (৩২), উপজেলার কলাগাছি এলাকা থেকে ওয়ারিয়া গ্রামের শেখ হাবিবুর রহমানের পুত্র মান্নান (২৭), হিজলদী গ্রামের মধ্যে থেকে ওই গ্রামের মৃত শহর আলীর পুত্র মনিরুল ইসলাম (৩৫), সোহরাব হোসেনের পুত্র নাজমুল হোসেন (২৪), রঘুনাথপুর গ্রামের মধ্যে থেকে ওই গ্রামের মৃত দুলাল ভাষ্করের ছেলে রাজী কুমার ভাষ্কর (২৫), সিংগা বাজার থেকে হাটুনি গ্রামের মৃত শুকুর আলীর ছেলে জব্বার আলী (২৪)কে আটক করে। আটককৃতদের ঘটনা স্থানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জরিমানা আদায় করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কলারোয়া থানার এসআই আহাদ আহম্মেদ, এসআই সুব্রত কুমার সরদার, এএসআই শেখ নাজিবুর রহমান, এএসআই মামুনুর রহমান ও উপজেলা নির্বাহী অফিসারের বেঞ্চসহকারী এমএ মান্নান, প্রমুখ।



মন্তব্য চালু নেই