পিতা না জল্লাদ ॥ সৎ-পিতার হাতে ৪ বছরের শিশুপুত্র খুন

কলারোয়ায় সৎ পিতার হাতে খুন হলো ৪ বছরের শিশুপুত্র। পুকুরের পানিতে কাদার মধ্যে মাথা পুতে ওই শিশুকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। পাষান্ড পিতাকে পুলিশ গ্রেফতার করেছে। লোমহর্ষক ও হৃদয় বিদারক এ ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার কলারোয়ায়।

স্থানীয় সূত্র ও থানা পুলিশ জানায়, কলারোয়া পৌর সদরের ঝিকরা মাঠপাড়া এলাকার মৃত ফেলু খাঁর মেয়ে ফাতেমা খাতুনের সাথে বছর কয়েক আগে একই গ্রামের সাইফুল নামের এক যুবকের বিয়ে হয়। তাদের ঘরে জন্ম নেয় ফুটফুটে পুত্র সস্তান শাওন (৪)। এরই মাঝে ফাতেমার সাথে বিবাহ বিচ্ছেদ করে অন্যত্র চলে যায় সাইফুল। ৪ বছর বয়সের শিশুপুত্র শাওনকে নিয়ে দারিদ্রের মধ্যে কোন রকম চলে যাচ্ছিল ফাতেমার দিন। এরই মাঝে মাসখানিক আগে পুত্র শাওনকে সাথে রেখেই ফাতেমার দ্বিতীয় বিয়ে হয় উপজেলার বামনখালী গ্রামের রফিকুল গাজির পুত্র সবুজ গাজির (২৭) সাথে।

কলারোয়া পৌর সদরের ঝিকরার একটি বাড়িতেই বসবাস করছিল তারা। সম্প্রতি ভারতের বোম্বে যাওয়ার জন্য ফাতেমা খাতুনকে চাপ দিতে থাকে স্বামী সবুজ। কিন্তু শিশু সন্তানকে রেখে বোম্বে যাবে না বলে জানিয়ে দিলে প্রায়ই ফাতেমা ও সবুজের মধ্যে ঝগড়া হচ্ছিল। এরই মাঝে বুধবার দুপুরের দিকে সৎপুত্র শাওনকে নিয়ে ঝিকরার বাড়ির পাশের জনৈক কাজী মজনুর আমবাগানের পুকুরে গোসল করতে যায় সবুজ। গোসল করে স্বামী সবুজ ফিরলেও পুত্র শাওন না আসায় ফাতেমা জিজ্ঞাসা করলে শাওন পরে আসবে বলে সবুজ জানায়। সন্ধ্যা পর্যন্ত পুত্র শাওনের কোন খোঁজ না পাওয়ায় মা ফাতেমা স্থানীয়দের জানান। রাতেই স্থানীয়রা সৎপিতা সবুজকে জিজ্ঞাসাবাদ করে মারধোর করলে সে নিজেই পুকুরে নেমে পানিতে ডুবিয়ে কাদার মধ্যে মাথা পুতে রাখা শাওনকে উঠিয়ে নিয়ে আসে।

সংবাদ পেয়ে বুধবার রাতেই কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সৎপিতা সবুজ গাজীকে গ্রেফতার করেন। বৃহষ্পতিবার খুনের শিকার শাওনের মা ফাতেমা খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় ৩০২ ধারায় একটি হত্যা মামলা (নং-০৬/১৫) করে। পুলিশ ঘাতক সৎপিতাকে জেল হাজতে পাঠিয়েছে।



মন্তব্য চালু নেই