নোয়াখালীর কোম্পানীগঞ্জে পাওয়ার টিলার-অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারে মাটিবাহী পাওয়ার টিলার ও সিএনজি অটোরিকসার মুখোমখি সংঘর্ষে মহিলা ও শিশু সহ চার জন নিহত হয়েছে।

এ ঘটনায় আরো তিন জন গুরুতর আহত হয়ে আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে। শুক্রবার উপজেলার বসুরহাট পৌরসভার রেজিষ্ট্রার অফিসের সামনের সড়কে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জেলার কবিরহাট উপজেলার ফহেতপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আল মামুন (২৫), সদর উপজেলার দত্তেরহাট এলাকার বেলাল হোসেনের মেয়ে সুমনা (১০) ও নোয়াখালী পৌরসভার মধ্যম করিমপুর গ্রামের বাবুল মিয়ার স্ত্রী রোজি (৫৫) ও অটোরিকসার চালক নাসের (৩০) সহ চার জন। আহতরা হলেন, আহত স্বপ্না রানী (২০), বাবুল (৬০) মৌসুমিকে (১৮)। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, কবিরহাট বাজার থেকে বসুরহাটের উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী একটি সিএনজি অটোরিকশা সাব রেজিস্ট্রি অফিসের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পাওয়াার টিলারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীসহ অটোরিকসাটি দুমড়ে মুছড়ে যায়। এসময় ঘটনাস্থলেই আল মামুন ও সুমনা নামের দুই যাত্রীর মৃত্যু হয়।

পরে স্থানীয়রা অপর গুরুতর আহত যাত্রীদের উদ্ধার হাসপাতালে নেওয়ার পথে রোজি নামের আরো এক যাত্রী মারা যায়। নোয়াখালী জেনারেল হাসপাতালের ভর্তির পর অটোরিকসার চালক নাসেরও মারা যায়।

কোম্পানীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজেদুর রহমান সাজিদ (ওসি) সড়ক দূর্ঘটনায় চার জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।



মন্তব্য চালু নেই