কলারোয়ায় ৫ম বজলুর রহমান ক্রিকেট টুর্ণামেন্ট

যশোর আরএনরোড ক্রিকেট একাদশ ফাইনালে উন্নীত

সাতক্ষীরার কলারোয়ায় ৫ম বজলুর রহমান স্মৃতি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্টে সেমিফাইনালের শেষ খেলায় জয়লাভ করে ফাইনালে উন্নীত হয়েছে যশোর আরএনরোড ক্রিকেট একাদশ ।

মঙ্গলবার কলারোয়া ফুটবল ময়দানে মুক্তিযোদ্ধা মিজানুর রহমানের অর্থায়নে এবং এমআর ফাউন্ডেশন, কলারোয়া পাবলিক ইনস্টিটিউট ও উপজেলা ক্রীড়া সংস্থা পরিচালিত এই টুর্নামেন্টের সেমিফাইনালের শেষ খেলায় সাতক্ষীরা শ্যামনগর ক্রিকেট এ্যাসোসিয়েশন টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১২৭ রান সংগ্রহ করে।

দলের পক্ষে সর্বোচ্চ রাহাত ৩৪ রান করেন। জবাবে ১২৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে যশোর আরএনরোড ক্রিকেট একাদশ ১১.৪ ওভারে ২ উইকেট হারিয়ে ১২৮ রান করায় ৮ উইকেটে সাতক্ষীরা শ্যামনগর ক্রিকেট এ্যাসোসিয়েশনকে হারিয়ে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। বিজয়ী দলের রানা বিশ্বাস সবোর্চ্চ ৪০ রান করায় ‘ম্যান অব দ্যা ম্যাচ’ বিবেচিত হয়েছেন বলে জানান টুর্ণামেন্ট কমিটির সহ সভাপতি এড. শেখ কামাল রেজা।

খেলাটি পরিচালনা করেন আম্পায়ার বদরুজ্জামান বিপ্লব ও মাসউদ পারভেজ মিলন। থার্ড আম্পায়ার ও ম্যাচ রেফারি ছিলেন যথাক্রমে মিয়া ফারুক হোসেন স্বপন ও আব্দুর রহিম বাবু। ম্যাচের ধারা বর্ণনা করেন অধ্যাপক রফিকুল ইসলাম ও মাস্টার শেখ শাহাজাহান আলি শাহিন, আরজে আসাদ।

স্কোরার হিসাবে ছিলেন মাস্টার আব্দুল ওহাব মামুন, কাজী মাজেদ ও নাজমুল হাসনাইন মিলন। টুর্ণামেন্টের মিডিয়া পার্টনার অনলাইন পত্রিকা ‘আওয়ার নিউজ বিডি ডটকম’। একই ভেন্যুতে টুর্ণামেন্টের ফাইনাল খেলায় মুখোমুখি হবে যশোর আরএন রোড ক্রিকেট একাদশ বনাম ঝিকরগাছা ক্রিকেট একাডেমী।



মন্তব্য চালু নেই