সিভিল সার্জন কর্তৃক ৩০টি বেড অন্যত্র পাচার ও সীমাহীন দুনীতির বিরুদ্ধের প্রতিবাদ সমাবেশ

সাতক্ষীরা সদর হাসপাতালের সিভিল সার্জন কর্তৃক ৩০টি বেড রাতের আঁধারে অন্যত্র পাচার ও সীমাহীন দুনীতির বিরুদ্ধের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৫টায় সাতক্ষীরা সদর হাসপাতালের সামনে জেলা নাগরিক কমিটি’র আয়োজনে এ প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা নাগরিক কমিটির সভাপতি শেখ নুরুল ইসলাম।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন প্রথম আলো’র নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জী, জেলা নাগরিক কমিটির সদস্য সচিব এড. আবুল কালাম আজাদ, জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক খালেদুর রহমান, যুগ্ম এড. আজাদ হোসেন বেলাল, জেলা জাসদের সাধারণ সম্পাদক অধ্যাপক ইদ্রিস আলী, সরদার তাজেম আলী, জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদকমন্ডলীর সদস্য ফাহিমুল হক কিসলু প্রমুখ।

বক্তারা বলেন, সিভিল সার্জন ডা. সালেহ আহমেদ সাতক্ষীরায় যোগদানের পর থেকে জেলা স্বাস্থ্য বিভাগ ও সদর হাসপাতালে লুটপাট শুরু করেছেন। সাতক্ষীরাবাসীকে হক বঞ্চিত করে সদর হাসপাতালের ৩০টি বেড গোপনে ঝিনাইদহ হাসপাতালে বিক্রি করে চরম ধৃষ্টতা দেখিয়েছেন তিনি। যেখানে সাতক্ষীরার মানুষ হাসপাতালের মেঝতে চিকিৎসা নিচ্ছে, সেখানে সাতক্ষীরাবাসীর জন্য বরাদ্দকৃত বেড কিভাবে ঝিনাইদহ হাসপাতালে প্রেরণ করা হলো- এ প্রশ্নের জবাব চান বক্তারা।

এ সময় বক্তারা সিভিল সার্জন ডা. সালেহ আহমেদকে দ্রুত অপসারণ ও ঝিনাইদহ হাসপাতাল থেকে প্রেরণকৃত বেড ফিরিয়ে আনার দাবি জানান। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন আলী নুর খান বাবলু।



মন্তব্য চালু নেই