নীলফামারী‌তে কি‌শোরী ‌শিল্পী ধ‌র্ষিত

নীলফামারী‌তে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। ধ‌র্ষিত কি‌শো‌রি একজন বাউল গা‌নের শিল্পী । এ ঘটনায় ওই কিশোরীর দাদা রত্মেশ্বর রায় বাদী হয়ে জেলা সদর থানায় একটি মামলা দায়ের‌ করেছেন ।

মামলার বিবরণে জানা যায়, জেলার কিশোরীগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের বগুলাগাড়ী গ্রামের এক সংখ্যালঘু পরিবারের ওই কিশোরী বাউল গান করেন। এক অনুষ্ঠানের জন্য ওই কিশোরী সহ তার পিতা মৃণাল কান্তি ওরফে লিচু ও দাদা রত্মেশ্বর কে শুক্রবার সন্ধ্যায় প্রথমে রংপুরের তারাগঞ্জ উপজেলায় নেয়া হয়। সেখান থেকে তাদের রাত আটটার দিকে নীলফামারীর ঢেলাপীরে নিয়ে আসা হয় । সেখান থেকে পিতা ও দাদার চোখ ফাকী দিয়ে কিশোরীটিকে জোড় পূর্বক তুলে নিয়ে যাওয়া হয় জেলা সদরের সোনারায় ইউনিয়নের কাদিখোল গ্রামে। সেখানে আবু তাহেরের বাড়িতে ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করা হয়। বিষয়টি গ্রামের লোকজন বুঝতে পেরে পুলিশে কে খবর দেয়। রাতেই পুলিশ অভিযান চালিয়ে ওই কিশোরীকে উদ্ধার এবং ধর্ষণের স্থানের বাড়ির মালিক আবু তাহের (৫০) ও সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী এলাকার মশিউর রহমান (২২) কে গ্রেফতার করে।

শনিবার ওই কিশোরীর ডাক্তারী পরীক্ষা নীলফামারী সদর আধুনিক হাসপাতালে সম্পন্ন করা হয়।

নীলফামারী থানার ওসি (তদন্ত) বাবুল আখতার ঘটনার সত্যতা নিশ্চিত করে ব‌লেন, শুক্রবার রাতে নীলফামারী জেলা সদরের সোনারায় ইউনিয়নের কাদিখোল গ্রামের ওই ঘটনায় দুই ব্যাক্তিকে গ্রেফতার করা হ‌য়ে‌ছে ।

এই ধর্ষ‌ণের তীব্র নিন্দা জা‌নি‌য়ে গ্রেফতারকৃত‌দের স‌র্বোচ্চ শা‌স্তি দা‌বি ক‌রে‌ছেন জেলা ম‌হিলা প‌রিষ‌দের নেত্রীরা ।



মন্তব্য চালু নেই