কলারোয়ায় ৫ম বজলুর রহমান ক্রিকেট টুর্ণামেন্ট :

যশোর আরএন রোড ক্রিকেট একাদশ সেমিতে উন্নীত

সাতক্ষীরার কলারোয়ায় ৫ম বজলুর রহমান স্মৃতি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্টের প্রথম পর্বের শেষ খেলায় জয়লাভ করে সেমিফাইনালে উন্নীত হয়েছে যশোর আরএন রোড ক্রিকেট একাদশ।

শুক্রবার কলারোয়া ফুটবল ময়দানে মুক্তিযোদ্ধা মিজানুর রহমানের অর্থায়নে এবং এমআর ফাউন্ডেশন, কলারোয়া পাবলিক ইনস্টিটিউট ও উপজেলা ক্রীড়া সংস্থা পরিচালিত এই টুর্নামেন্টের প্রথম পর্বের শেষ খেলায় প্রথমে ব্যাটিং এর আমন্ত্রণ পেয়ে যশোর আরএন রোড ক্রিকেট একাদশ ১৮.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৪৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে রঞ্জু সর্বোচ্চ ৩২ রান করেন। জবাবে ১৪৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে সাতক্ষীরার সুলতানপুর ক্লাব ১৪.১ ওভারে মাত্র ৭৪ রানে অলআউট হয়। ফলে ৭৪ রানের বিশাল ব্যবধানে জয়লাভ করে যশোর আরএন রোড ক্রিকেট একাদশ। ২ রান খরচায় ৪ উইকেট পাওয়ায় বিজয়ী দলের শুভ ‘ম্যান অব দ্য ম্যাচ’ বিবেচিত হয়েছেন।

খেলাটি পরিচালনা করেন আম্পায়ার মাস্টার বদরুজ্জামান বিপ্লব ও মাসউদ পারভেজ মিলন। থার্ড আম্পায়ার ও ম্যাচরেফারি ছিলেন যথাক্রমে এড. শেখ কামাল রেজা, মিয়া ফারুক হোসেন স্বপন ও আব্দুর রহিম বাবু।

ম্যাচের ধারা বর্ণনা করেন অধ্যাপক রফিকুল ইসলাম ও মাস্টার শেখ শাহাজাহান আলি শাহিন, আরজে আসাদ। স্কোরার মাস্টার আব্দুল ওহাব মামুন ও জাহাঙ্গীর হোসেন। টুর্ণামেন্টের মিডিয়া পার্টনার অনলাইন পত্রিকা ‘আওয়ার নিউজ বিডি ডটকম’।



মন্তব্য চালু নেই