কিশোরগঞ্জ সোনামণি কেজি স্কুলের অবিভাবক ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

কিশোরগঞ্জ সোনামণি কেজি স্কুলের উদ্যোগে স্কুল বৃহস্পতিবার সকালে কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা,অবিভাবক সমাবেশ ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতার পুরুস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

স্কুলের সহঃসভাপতি শামসুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বড়ভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলার রহমান,ডাঃ গাওছুল আজম,ডাঃ আবু হেনা মোস্তফা কামাল,স্কুলের অবিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ইস্কান্দার মির্জা,বেলাল হোসেন,আব্দুল বাকী, সোনামণি কেজি স্কুলের প্রাক্তন ছাত্র ইমতিয়াজ আহম্মেদ, ডা.খাদেমুল মোরসালিন শাকীর, সোনামণি কেজি স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক আলী আকবর, সোনমণি কেজি স্কুলের সহকারী শিক্ষক মিজানুর রহমান প্রমূখ। স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক তার শুভেচ্ছা বক্তব্যে বলেন,কিশোরগঞ্জ সোনামণি কেজি স্কুল কিন্ডার গার্টেন’র মধ্যে রংপুর বিভাগের মধ্যে এখন শ্রেষ্ঠ প্রতিষ্ঠান।

তিনি আরো বলেন,সোনামণি কেজি স্কুলের কারণে আজ কিশোরগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে ২৮টি কিন্ডার গার্টেন স্কুল খোলা হয়েছে। আমি চাই কিশোরগঞ্জ উপজেলার মানুষ শিক্ষা গ্রহন করে সরকারের ভাল ভাল দপ্তরে কর্মরত থাকুক। তাহলে কিশোরগঞ্জের সোনামণি স্কুলের প্রতিষ্ঠার স্বার্থকতা বের হয়ে আসবে।

পরে কৃতি শিক্ষার্থীদেরকে ও ক্রিড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয় এবং পরিশেষে স্কুলের শিক্ষার্থীদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।



মন্তব্য চালু নেই