কলারোয়ায় পুলিশ ভ্যান, নছিমন ও বাসের ত্রিমুখী সংঘর্ষ ॥ এএসপিসহ আহত ২০

সাতক্ষীরার কলারোয়ায় পুলিশ ভ্যান, নছিমন ও যাত্রীবাহী বাসের ত্রিমুখী সংঘর্ষে এক এএসপিসহ ২০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ১২ জনের অবস্থা আশংকাজনক। মঙ্গলবার বেলা আড়াইটার দিকে কলারোয়া পৌরসদরের আলীয়া মদ্রাসা মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। পুলিশ বাস চালক উপজেলার কোঠাবড়ি গ্রামের সাহাজ উদ্দীন (৪৯) কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যান।

আহতদেরকে কলারোয়া, সাতক্ষীরা সদর ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, বেলা আড়াইটার দিকে সাতক্ষীরা সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) আনোয়ার সাঈদ পুলিশ ভ্যানযোগে কলারোয়া থানায় আসছিলেন।

পথিমধ্যে যশোর-সাতক্ষীরা মহাড়কের কলারোয়া আলীয়া মাদ্রাসার মোড়ে পৌঁছালে পুলিশ পিকআপ’র সামনের চাকার টায়ার বাস্ট হয়ে অপরদিক থেকে আসা একটি যাত্রীবাহী নছিমনের সাথে সংঘর্ষ হয়। একই সময় সামনের দিক থেকে আসা একটি যাত্রীবাহি বাসের সাথে (নং-যশোর-জ-১১-০১৩৯) পুলিশ ভ্যানের ফের মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে সাতক্ষীরা সদর সার্কেল আনোয়ার সাঈদ (৩৮), চালক কনষ্টেবল চঞ্চল (২৬) ও দেহরক্ষী আল আমিন (২৭) বাসের যাত্রী ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর গ্রামের আরোব আলীর ছেলে সোহান (১৯), মাদরীপুর জেলার গনি গাজীর ছেলে লুৎফর রহমান (৪৫), কলারোয়ার খোরদো গ্রামের জাহিদ (৩০), দিগং গ্রামের ইসলামের ছেলে মিন্টু (৪৮), তার স্ত্রী বেবী খাতুন (৪০), মেয়ে কাজল (১৪), শারমিন (০৯), নছিমন চালক তুলসীডাঙ্গা গ্রামের গাজীর ছেলে ইউছুপ আলী (৩৫), কলারোয়ার ঘোষপাড়ার জসিম (২৫) সহ ২০ জন আহত হয়।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম ঘটনা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, সাতক্ষীরা পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবির (পিপিএম বার) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহতদের উদ্ধার করে দ্রুত চিকিসৎসার ব্যবস্থা করা হয়েছে।



মন্তব্য চালু নেই