৫ম বজলুর রহমান স্মৃতি T20 ক্রিকেট টুর্ণামেন্ট-২০১৫

১ম রাউন্ডের ২য় ম্যাচে শ্যামনগর ক্রিকেট এসোসিয়েশন জয়ী

সোমবার সাতক্ষীরার কলারোয়া হাইস্কুল ফুটবল মাঠে আয়োজিত ৫ম বজলুর রহমান স্মৃতি T20 ক্রিকেট টুর্ণামেন্ট-২০১৫ এ ১ম রাউন্ডের দ্বিতীয় ম্যাচে শ্যামনগর ক্রিকেট এসোসিয়েশন ৩ উইকেটে পরাজিত করেছে কলারোয়া ক্রিকেট একাডেমীকে। এ জয়ের মধ্য দিয়ে শ্যামনগর ক্রিকেট এসোসিয়েশন সেমি ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করল।

কলারোয়া ক্রিবকট একাডেমী টসে জয়লাভ করে শ্যামনগর ক্রিকেট এসোসিয়েশনকে ফিণ্ডিং এর আমন্ত্রণ জানায়। টানটান উত্তেজনাময় এ ম্যাচে কলারোয়া ক্রিকেট একাডেমী ১৯ ওভার ২ বলে সব কয়টি উইকেটের বিনিময়ে ১৩১ রান সংগ্রহ করে শ্যামনগর ক্রিকেট এসোসিয়েশনকে জয়ের জন্য ১৩২ রানের লক্ষ্যমাত্রা নির্ধারণ করে দেয়। এ ইনিংসে শ্যামনগরের রাজু ও মনি যথাক্রমে ২০ এ ২৩ রান খরচায় ৩টি করে উইকেট অর্জন করেন।

শ্যামনগর ক্রিকেট এসোসিয়েশন জয় নিশ্চিত করার মানসে ব্যাট হাতে মাঠে নেমে ১৮ ওভার ৫ বলে ৭ উইকেট হারিয়ে ১৩৪ রান সংগ্রহ করতে সমর্থ হয়। ফলে ৩ উইকেটে জয়লাভ করে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে শ্যামনগর ক্রিকেট এসোসিয়েশন। শ্যামনগরের পক্ষে সবোর্চ্চ রান সংগ্র্রহ করেন রাজু ২৪, সামিউল ও মনির ২৩ রান করে। ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন শ্যামনগর ক্রিকেট এসোসিয়েশনের রাজু। টুর্ণামেন্টের মিডিয়া পার্টনার ournewsbd.com. ম্যাচটি পরিচালনা করেন মোঃ বদরুজ্জামান বিপ্লব্ ও মিয়া ফারুক হোসেন স্বপন। ৩য় আম্পায়ারের দায়িত্ব পালন করেন জি এম মাসউদ পারভেজ মিলন। ম্যাচ রেফারির দায়িত্ব পালন করেন আলহাজ্ব আব্দুর রহিম বাবু। স্কোরার ছিলেন কাজী মাজেদ। সমগ্র ম্যাচটির ধারাভাষ্য দেন প্রভাষক রফিকুল ইসলাম ও শেখ শাহাজান আলী শাহীন। টুর্ণামেন্টের পরবর্তি ম্যাচ আগামী বুধবার একই মাঠে রয়েল স্পোটিং ক্লাব, তালা এবং এ্যারিয়েন্স ক্লাব, সাতক্ষীরার মধ্যে অনুষ্ঠিত হবে।

মঞ্চে বসে খেলাটি উপভোগ করেন কলারোয়া প্রেস ক্লাবের সভাপতি গোলাম রহমান, টুর্ণামেন্ট কমিটির সহ সভাপতি এ্যাড. শেখ কামাল রেজা, বাংলাদেশ ক্রিকেট বোর্ড কোচ শাহ আলম হাসান সানু, কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সভাপকত অধ্যাঃ আবুল খায়ের, পিচ কিউরেটর নাজমুল হাসনাইন মিলন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, প্রধান শিক্ষক আব্দুর রব প্রমুখ।



মন্তব্য চালু নেই