শ্যামনগরে পেট্রোল বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন

অবরোধ, হরতাল,পেট্রোল বোমা হামলা ও নৈরাজ্যের প্রতিবাদে সাতক্ষীরার শ্যামনগরে রবিবার বিকালে একাধিক সংগঠনের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ড এর আয়োজনে উপজেলা সদরের চৌরাস্তা মোড়ে এক দীর্ঘ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সাতক্ষীরা ০৪ আসনের এম পি এস এম জগলুল হায়দার অংশ নেন। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিলটি উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

এছাড়া বিকাল সাড়ে ৪ টায় ১৪ দলের কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে উপজেলা আ’লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নারী শিশু আদালতের বিশেষ পি পি এ্যাড. জহুরুল হায়দার বাবু, মিছিল শেষে চৌরাস্তা মোড়ে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন কালীন বক্তব্য রাখেন সাতক্ষীরা ৪ আসনের এমপি ও উপজেলা আ’লীগের সভাপতি এস এম জগলুল হায়দার, সাধারণ সম্পাদক এস এম আতাউল হক দোলন, যুগ্ম-সাধারণ সম্পাদক জহুরুল হায়দার বাবু, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মুকুল সহ আ’লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এম পি এস এম জগলুল হায়দার তার বক্তব্যে আন্দোলনের নামে হরতাল, অবরোধ, বোমাবাজী ও মানুষ পুড়িয়ে মারার মত জঘন্য কর্মকান্ডের সাথে যারা জড়িত তাদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান। তিনি ২০ দলের নেতৃবৃন্দকে এহেন গর্হিত কর্মকান্ড থেকে বিরত থাকার আহবান জানান।



মন্তব্য চালু নেই