দুর্গাপুর প্রেসক্লাব সাংবাদিকদের সাথে বারসিক এর মতবিনিময় সভা

গতকাল নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাব হলরুমে সাংবাদিকদের সাথে ”প্রমোটিং দ্যা রাইটস অব ওল্ডার পিপল অ্যান্ড ইনফ্লুয়েন্সিং পলিসি থ্রু কালচারাল ক্যাম্পেইনিং অ্যান্ড মিডিয়া ওয়ার্ক” বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাব সভাপতি মোঃ মোহন মিয়ার সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন, বারসিক মিডিয়া এন্ড ক্যাম্পেইন অফিসার তোবারক হোসেন খোকন, তিনি বলেন গত ১১ডিসেম্বর ২০১৪ ইউরোপীয়ান ইউনিয়নের অর্থায়নে, হেল্পএইজ ইন্টারন্যাশনাল এর সহায়তায় বেসরকারী উন্নয়ন সংস্থা বারসিক আয়োজিত নেত্রকোনা জেলা পরিষদ অডিটরিয়াম এ দুর্গাপুর, কলমাকান্দা ও নেত্রকোনার ৩০জন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের নিয়ে প্রবীণ ইস্যুতে এক সংবেদনশীল কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালা পরবর্তি সাংবাদিক বন্ধুদের করনীয় কি? প্রবীণদের জন্য আমরা কি করতে পারি, সে বিষয়ে আজকের এই মতবিনিময় সভা। প্রেসক্লাব সভাপতি জনাব মোহন মিয়ার সভাপতিত্বে সাংবাদিক নিতাই সাহা বলেন, বর্তমানে প্রবীণ ইস্যু নিয়ে সমাজের সকলেরই ভাবতে হবে, কেননা আজকে যারা নবীণ কালকে তাঁরা প্রবীণ।

আমাদের প্রবীণ নীতিমালা সম্পর্কে স্পষ্ট ধারনা থাকলে পরিবার পর্যায় থেকে সমাজ পর্যায়ে যখন কোন বিষয়ে কথা বলবো তখন প্রবীণ নীতিমালা বিষয়ে আলোচনা করতে পারলে সমাজ উপকৃত হবে। জনাব মোহন মিয়া বলেন, সংবাদকর্মী হিসেবে আমি সকলকে অনুরাধ জানাই, প্রবীণদের বিষয়ে পরিবার, সমাজ ও রাষ্ট পর্যায়ে কি কি সেবা নিশ্চিত করা যায় তা নিয়ে লিখতে।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক এস.এম রফিকুল ইসলাম রফিক, নির্মলেন্দু সরকার বাবুল, নিতাই সাহা, ধ্রুব সরকার, সাইদুল ইসলাম, ডা. কামরুল ইসলাম, আ.ফ.ম সফিউল্লাহ্, নিতাই সরকার, তমাল সাহা প্রমুখ।



মন্তব্য চালু নেই