কলারোয়া (সাতক্ষীরা) কিছু খবর

কলারোয়ায় এসএসসি’র কেন্দ্র পরিদর্শনে সংসদ সদস্য ও নির্বাহী ম্যাজিস্ট্রেট

সাতক্ষীরার কলারোয়ায় এসএসসি পরীক্ষার দ্বিতীয় দিনও সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অতিবাহিত হয়েছে। সুশৃঙ্খল পরিবেশ ও কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে শনিবার বাংলা দ্বিতীয় পত্রের পরীক্ষা সম্পন্ন হয়েছে।

শনিবার কলারোয়া সরকারি কলেজ, পাইলট হাইস্কুল ও গার্লস পাইলট হাইস্কুল কেন্দ্র পরিদর্শন করেন সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিন।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রের দায়িত্বরত উপজেলা সমাজসেবা কর্মকর্তা শেখ ফারুক হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবদুল হামিদ, মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, কলারোয়া প্রেসক্লাবের সভাপতি গোলাম রহমান, প্রধান শিক্ষক আব্দুর রব, আবেদা খাতুন, নুরুল ইসলাম, আমান উল্লাহ আমান, রুহুল আমিন, শামছুল হক, ইবাদুল হক. সহকারী প্রধান শিক্ষক আবদুর রকীব ও আসাদুজ্জামান, মাস্টার এসএম গোলাম রব্বানী প্রমুখ।

সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, কলারোয়ার সকল কেন্দ্রে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এজন্য পরীক্ষার দায়িত্বে নিয়োজিত সকলকে তিনি ধন্যবাদ জানান।

 

কলারোয়ায় সরকারি হাসপাতালের ডাক্তার-কর্মচারীদের অবরোধ-হরতালবিরোধী মানববন্ধন
সাতক্ষীরার কলারোয়ায় ২০ দলীয় জোটের ডাকা হরতাল-অবরোধের প্রতিবাদে এবার রাস্তায় নেমে এলেন সরকারি হাসপাতালের ডাক্তার ও কর্মচারীবৃন্দ।

শনিবার বেলা ১ টার দিকে কলারোয়া হাসপাতাল সড়কে হরতাল-অবরোধের বিরুদ্ধে তারা শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচি পালন করেন। এই কর্মসূচির সাথে একাত্মতা প্রকাশ করে যোগ দেন বিভিন্ন ওষুধ কোম্পানির প্রতিনিধিবৃন্দ।

কলারোয়া উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা: তৌহিদুর রহমানের নেতৃত্বে হরতাল-অবরোধ ও সহিংসতার প্রতিবাদে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজিত এই মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র আরএমও ডা: কামরুল ইসলাম, ডা: শফিকুল ইসলাম, ডা: নাঈম সিদ্দিক, ডা: নূর মোহাম্মদ, ডা: হাফিজা, ডা: তানিয়া, ডা: শরিফ ইকবাল, ডা: মাহবুব, ডা: জাহিদ, ডা: শান্তিমোহন ভদ্র, হাসপাতাল জামে মসজিদের ইমাম মুহাদ্দিস আব্দুস সালাম প্রমুখ।



মন্তব্য চালু নেই