শ্যামলীতে পুলিশের ওপর হামলা

২০ দলীয় জোটের ডাকা অবরোধের ৩৩তম দিনে রাজধানীর শ্যামলী সংলগ্ন শিশুমেলার সামনের সড়কে জামায়াত-শিবিরের মিছিল থেকে পুলিশের ট্রাফিক সার্জেন্টের ওপর হামলা চালানো হয়েছে। আহত সার্জেন্টের নাম গোলাম মাওলা। তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার সকালে শিশুমেলা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী তুহিন নামের একজন জানান, সকালের দিকে রাস্তাঘাট তেমন একটা ভিড় ছিল না। হঠাৎ পশ্চিম দিকের রাস্তা হতে জামায়াত-শিবিরের একটি মিছিল বের হয়। মিছিলটি মিরপুর সড়কে উঠেই কয়েকটি গাড়ি ভাঙচুর করার চেষ্টা করে। শ্যামলীতে পুলিশ ভ্যান এগিয়ে এলে মিছিলকারীরা কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এতে একটি ককটেল ওই সার্জেন্টের পাশে বিস্ফোরিত হয়। এ সময় ককটেলের স্প্লিন্টারের আঘাতে তিনি আহত হন। পরে তাকে অন্য পুলিশ সদস্যরা উদ্ধার করে সোহরাওয়ার্দীতে ভর্তি করায়।

এ ব্যাপারে শেরেবাংলা নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) জি জি বিশ্বাস  জানান, সার্জেন্ট গোলাম মাওলাকে লক্ষ্য করেই অবরোধকারীরা ককটেল মেরেছে। তার শরীরে অনেকগুলো স্প্লিন্টার ঢুকেছে। ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ছাড়া অভিযান অব্যাহত রয়েছে।



মন্তব্য চালু নেই