সাতক্ষীরার দেবহাটায় বিজিবির অভিযানে ফেনসিডিল ও মদসহ আটক-০২

সাতক্ষীরার দেবহাটায় ভারতীয় মোটর সাইকেল, ফেনসিডিল ও মদসহ দুই ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। বুধবার সকাল ৮টার দিকে দেবহাটা উপজেলার পারুলয়া বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, জেলার তালা উপজেলার মাশিয়াড়া গ্রামের কাশেম আলীর ছেলে মোস্তাফিজুর রহমান (২২) ও একই উপজেলার কানাইদিয়া গ্রামের আজিয়ার রহমানের ছেলে শেখ সাদ্দাম হোসেন (২৫)।

বিজিবি সাতক্ষীরার নীলডুমুর ৩৪ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মোহাম্মদ শহীদুল্লাহ ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা পারুলিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে উক্ত দুই ব্যক্তিকে আটক করে।

এসময় তাদের বহনকারী ভারতীয় মোটরসাইকেলটি জব্দ করে সেটি তল্লাশি চালিয়ে ২৮ বোতল ফেনসিডিল ও এক বোতল মদ উদ্ধার করা হয়। মটরসাইকেলসহ উদ্ধারকৃত মালামালের মূল্য প্রায় এক লাখ টাকা বলে তিনি জানান।

সাতক্ষীরায় বিএনপি-জামায়াতের ৬ কর্মীসহ গ্রেফতার ৩৪

আব্দুর রহমান, সাতক্ষীরা ॥ সাতক্ষীরায় নাশকতার আশংকায় বিএনপি-জামায়াতের ৬ কর্মীসহ ৩৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত থেকে বুধবার বেলা ১১টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এদের মধ্যে বিএনপির ৩ জন ও জামায়াতের ৩ জন কর্মী রয়েছে।
সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।



মন্তব্য চালু নেই