সাতক্ষীরায় শীতবস্ত্র বিতরণ

সাতক্ষীরায় শীতার্ত মানুষকে শীতবস্ত্র দিয়ে পাশে দাড়ালো সাউথ ইস্ট ব্যাংক, জেলা প্রশাসন ও বিজিবি। বৃহষ্পতিবার গভীর রাতে ও শুক্রবার সাতক্ষীরার পৃথক স্থানে এ গুলো বিতরণ করা হয়।
সাউথ ইস্ট ব্যাংক সাতক্ষীরা শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
সাউথ ইস্ট ব্যাংক লিমিটেড সাতক্ষীরা শাখার উদ্যোগে শুক্রবার সকালে প্রতিবন্দি ও দুঃস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শহরের শহীদ কাজল সরণীস্থ ব্যাংকের নিজস্ব কার্যালয়ের সামনে এক অনুষ্ঠানে এই শতিবস্ত্র বিতরণ করা হয়।
ব্যাংকের শাখা ব্যবস্থাপাক মোঃ আব্দুল হাই এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ রেজাউল ইসলাম, ব্যাংকের দ্বিতীয় কর্মকর্তা রাজিব আহম্মেদ, জাপা নেতা মোহাসিন হোসেন, সাবেক ইউপি চেয়ারমান স.ম নুরুল আলম, ব্যবসায়ী মোস্তাক অহম্মেদ, অধ্যাপাক প্রভাষ চন্দ্র বৈরাগী, সিরাজুল ইসলাম প্রমূখ। অনুষ্টানে শহরের তিন’শ শীতার্ত প্রতিবন্দি ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
সাতক্ষীরায় জেলা প্রশাসক ও বিজিবি পৃথকভাবে শীতবস্ত্র বিতরণ
সাতক্ষীরায় জেলা প্রশাসক ও ৩৮বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) পৃথকভাবে অসহায় দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন। বৃহস্পতিবার গভীর রাতে জেলা প্রশাসক নাজমূল আহসানসহ জেলা প্রশাসকের কর্মকর্তারা বিভিন্ন বস্তি এলাকায় গিয়ে ২০০জন শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। অপরদিকে, ৩৮ ৩৮বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) আলিপুর ও লাবসা এলাকার ১০০ জন বেদিদের অস্থায়ী বাসস্থানে গিয়ে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।



মন্তব্য চালু নেই