সাতক্ষীরার দেবহাটার কিছু খবর

সাতক্ষীরার দেবহাটায় হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা উদ্বোধন

সাতক্ষীরার দেবহাটার তিলকুড়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্বোধনী অনুষ্ঠান বৃহষ্পতিবার দুপুর সাড়ে ১২ টায় অনুষ্ঠিত হয়েছে। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এতিমখানাটির উদ্বোধন করেছেন দেবহাটা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গনি। মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব শেখ মারুফ হোসেনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে আলহাজ্ব আবু মুসা, মুফতি আব্দুস সবুর, দেবহাটা উপজেলা মসজিদের ইমাম মুফতি আব্দুর রহমান, সখিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরদার আমজাদ হোসেন, ইউনিয়ন বিএনপির সভাপতি মোখলেছুর রহমান ও মাওঃ মোস্তফা মাহমুদ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ইমাম সাইফুল্লাহ হাফিজ, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, সাংবাদিক আব্দুল আলিম মিঠু, কাজী হাফিজুর রহমান, ডাঃ আক্তার হোসেন, শেখ শফিকুল ইসলাম, ইউপি সদস্য মোনাজাত গাজী প্রমুখ। প্রধান অতিথি এতিমদের কল্যানে এধরনের উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, মানব সেবাই মহৎ। আর এতিমদের সেবা আরো ভাল কাজ। তিনি এতিমখানাটির কল্যানে ও উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহবান জানান। উল্লেখ্য, উক্ত এতিমখানাটিতে এতিমদের পড়াশুনা ও থাকা খাওয়ার ব্যবস্থা আছে।

দেবহাটার শারমিন পিএসসিতে জিপিএ-৫ পেয়েছে
Debhata Pic 01-01-15 Sদেবহাটার শারমিন নাহার ২০১৪ সালের পিএসসি পরীক্ষায় কৃতিত্বের সাথে জিপিএ-৫ পেয়েছে। সে উপজেলার পারুলিয়াস্থ কম্পিউটার চাইল্ড হোম এন্ড স্কুলের ছাত্রী ছিল। শারমিনের পিতা শফিকুল ইসলাম একজন বিশিষ্ট ব্যবসায়ী এবং মা মিনুকা বেগম গৃহিনী। শারমিন নাহার জানায়, তার এই ভাল রেজাল্টের জন্য স্কুলের শিক্ষক/শিক্ষিকামন্ডলী ও তার পিতা মাতার অবদান আছে। সে ভবিষ্যতে একজন শিক্ষিকা হয়ে দেশের সেবা করতে চায় বলে জানিয়েছে।

দেবহাটা বাজার আহছানিয়া সমবায় সমিতির বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত
দেবহাটা বাজার আহছানিয়া বহুমুখী সমবায় সমিতির বার্ষিক সাধারন সভা গতকাল সকাল ১১ টায় সমিতির নিজস্ব Debhata Pic 01-01-15কার্য্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সমিতির সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে দেবহাটা প্রেসক্লাবের আহবায়ক হাসান রেজা রিপন, সদস্য সচিব আর.কে.বাপ্পা, সাংবাদিক আব্দুল আলিম মিঠু। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সমিতির সহ-সভাপতি ইয়াকুব আলী, প্রচার সম্পাদক ওয়াজেদ আলী, কোষাধ্যক্ষ ইয়াছিন আলী, সাংবাদিক হারুন-অর রশিদ প্রমুখ। এসময় সমিতির সকল সদস্য/সদস্যাবৃন্দ ও সুধীজন উপস্থিত ছিলেন। শেষে সমিতির ভাল গ্রাহকদেরকে পুরষ্কৃত করা হয়।



মন্তব্য চালু নেই