রাবিতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ইয়াজিম ইসলাম পলাশ, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অসহায় ও দুস্থ লোকদের মাঝে শীতবস্ত্র বিরতণ করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় পাবনা সদর উপজেলা সমিতির উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান মাঠে, বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর, কাজলা, মেহেরচন্ডি, বুধপাড়া ও ভদ্রা এলাকার ৫০ শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে অর্থনীতি বিভাগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. শহীদুল্লাহ, উদ্ভিদবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড.ফেরদৌসী বেগম, ফিশারীজ বিভাগের অধ্যাপক ড. মো. ইশতিয়াক, মোশারফ হোসেন সাগর ও উবাইদুর রহমান রাহাত উপদেষ্টা পাবনা সদর উপজেলা সমিতি, জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের শিক্ষার্থী মো. জাহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ শহীদুল্লাহ বলেন, ‘এটি একটি জনসেবামূলক কার্যক্রম। এভাবেই আমাদের সকলের উচিত দুস্ত মানুষ ও আর্ত মানবতার সেবা করা এবং সাধারণ মানুষের মধ্যে কিছু জনহিতকর কাজ করা। আর সেই উদ্দেশ্যেই পাবনা সদর উপজেলা সমিতি শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের এ ক্ষুদ্র আয়োজনটি করেছে।’

উল্লেখ্য, ‘মাটির ঘ্রাণে নাড়ির টানে বন্ধন গড়ি প্রাণে প্রাণে’ এ স্লোগানকে ধারণ করে ২০১৩ সালে প্রতিষ্ঠা লাভ করে পাবনা সদর উপজেলা সমিতি।



মন্তব্য চালু নেই