ঝিনাইদহে চলছে গণগ্রেফতার! দুইদিনে গ্রেফতার ৩৩ : বিএনপির বিক্ষোভ মিছিল

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রীর রিয়াজ রহমানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ২০ দলীয় জোটের ডাকা আজকের হরতাল ও অনির্দিষ্টিকালের অবরোধের সর্মথনে বিক্ষোভ মিছিল করেছে ঝিনাইদহ জেলা বিএনপি।

হরতালের সমর্থনে শহরের বিভিন্ন এলাকায় সকালে মিছিল করেছে ২০ দলীয় জোটের নেতৃবৃন্দ।

এদিকে ওয়াজের আলী হাই স্কুলের সামনে থেকে জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ও হরিনাকুন্ডু উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. এম এ মজিদের নেতৃত্বে মিছিল শুরু হয়ে মর্ডান মোড়ে গিয়ে শেষ হয়।

সকালে ছাত্রশিবিরের উদ্দোগে হামদহ এলাকায় বিক্ষোভ মিছিল করে।

এদিকে ঝিনাইদহের বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে বিএনপি ও জামায়েতের ৮ জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে মহেশপুর থানায় ৩ জন, কোটচাঁদপুরে  ১ জন হরিণাকুন্ডু উপজেলায় ৩ জন এবং জামায়াতের ১ জন রয়েছেন।  ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, নাশকতা সৃষ্টির আশংকায় বিএনপি, ছাত্রদল, যুবদল, জামায়াত ও শিবিরের এ সব নেতাকর্মীসহ ৮ জনকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে বৃহস্পতি বার দুপুরের মধ্যে জেল হাজতে পাঠানো হবে। এদিকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি মসিউর রহমান এই গনগ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে তাদের মুক্তি দাবী জানিয়েছেন



মন্তব্য চালু নেই