৭ ফুটি বউ ৫ ফুটি জামাই (ভিডিও)

অসম উচ্চতার সেই জুটির হৃদয় দেয়া নেয়ার খবর অনেক আগে গণমাধ্যমে এসেছে। এবার তারা বাগদান পর্বটিও সেরে ফেললেন।

ব্রাজিলের কিশোরী এলিসানি দা ক্রুস সিলভার উচ্চতা ৬ ফুট ৮ ইঞ্চি। তার হবু স্বামী ফ্রান্সিনালদো দার সিলভা কারভালহোর উচ্চতা মাত্র ৫ ফুট ৪ ইঞ্চি। বলা হচ্ছে এলিসানিই হতে যাচ্ছে বিশ্বের সবচেয়ে বেশি উচ্চতার কনে। এই জুটি তিন বছর ধরে প্রেম করে আসছে।Tallest-Brazillian-Model-set-to-marry

এদের প্রায়ই সমুদ্র সৈকতে দেখা যায়। মাত্র ১৮ বছর বয়সী এলিসানি কিন্তু এখনো উচ্চতায় বাড়ছে। অর্থাৎ ফ্রান্সিনালদোকে সে দিনে দিনে আরো ছাড়িয়ে যাচ্ছে। প্রিয়তমার মুখটা যেন ক্রমেই ফ্রান্সিনালদোর নাগালের বাইরে চলে যাচ্ছে! চুমু খেতে চাইলেও এলিসানিকে একদম উপুর হতে হয়।

 

ব্রাজিলের সালিনোপলিস শহরে একটি ছোট্ট বাসায় তারা থাকে। এক বছর হলো এখানে তারা একসাথে বসবাস করছে। আশা করছে, খুব শিগগিরই সোনামনির তুলতুলে পায়ের স্পর্শ পড়বে এই বাড়ির আঙ্গিনায়।

একটা সন্তানের জন্য মুখিয়ে আছে এলিসানি। যদিও বয়সে সে এখনো কিশোরী। তবে এ জুটির ভয় যে, অতিরিক্ত উচ্চতার কারণে হয়ত এলিসানি কখনোই গর্ভধারণ করবে না। ইতিমধ্যে তার পিটুইটারি গ্রন্থিতে টিউমার ধরা পড়েছে।

সম্প্রতি সমুদ্র সৈকতে বাগদান হয়েছে তাদের। সব কিছু জেনে শুনেই তারা একসাথে থাকার সিদ্ধান্ত নিয়েছে। একটা নির্ঝাঞ্ঝাট সুখী জীবন তাদের কাম্য।



মন্তব্য চালু নেই