৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

রাজশাহীর দুর্গাপুরে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার হওয়া ভিকটিম শিশুকে সংঙ্কটাপন্ন অবস্থায় মঙ্গলবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওসিসিতে (ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার) ভর্তি করা হয়েছে।

ভিকটিম শিশুর বাবা অভিযোগ করেন, মঙ্গলবার সকালে তার পাঁচ বছরের শিশু বাড়ির পাশেই অন্য শিশুদের সঙ্গে খেলছিল। সকাল ১০টার দিকে প্রতিবেশী আনসার আলীর ছেলে আল-আমীন (২৫) শিশুটিকে ফুসলিয়ে নিজ ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

একপর্যায়ে শিশুটি চিৎকার শুরু করলে অন্য শিশুরা খেলা ছেড়ে আল-আমীনের ঘরের জানালায় উকি দিয়ে ঘটনাটি দেখে তারাও চিৎকার দিয়ে ভিকটিম শিশুর বাবা-মাকে ডাকতে থাকে। এ সময় শিশুটির মাসহ প্রতিবেশীরা এগিয়ে এসে আল-আমীনকে ঘরের দরজা খুলতে বললে সে দরজা খুলে পালিয়ে যায়।

পরবর্তীতে শিশুটিকে উদ্ধার করে রামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে এ ব্যাপারে মামলা দায়ের করা হবে বলেও জানান ভিকটিম শিশুর বাবা।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী জানান, এ ধরনের একটি ঘটনা তিনি শুনেছেন। তবে এখন পর্যন্ত থানায় মৌখিক কিংবা লিখিত কোন অভিযোগ করা হয় নি।



মন্তব্য চালু নেই