৫ ফুট প্রেমিকার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ৮ ফুট প্রেমিক (ভিডিওসহ)

‘জিসকি বিবি নাটি উসকা ভি বড়া নাম হ্যায়, গোদ মেঁ বিঠা লো বচ্চে কা কেয়া কাম হ্যায়…’। অমিতাভ বচ্চানের কণ্ঠে ‘লাওয়ারিস’ ছবির বিখ্যাত গান। গানের এই লাইন দু’টি এই মিয়াঁ-বিবির ক্ষেত্রে একেবারে যাকে বলে ‘মেড ফর ইচ আদার’। কারণ বরের উচ্চতা ৭ ফুট ৮ ইঞ্চি, আর বউ সেখানে ৫ ফুটের। ‘অসম উচ্চতার’ এই প্রেমে হাবুডুবু খাচ্ছেন দু’জনে।

পাত্র জোয়েলিসন ফার্নান্দেজ দা সিলবা। সম্প্রতি ব্রাজিলের উচ্চতম ব্যক্তির শিরেপার অধিকারী হয়েছেন। আসলে এর পেছনে একটি রোগ রয়েছে তাঁর। জোয়েলিসন জায়গ্যান্টিজমের শিকার। পিটুইটারি গ্ল্যান্ডে এক ধরনের টিউমার থেকে এই রোগ হয়। এর ফলে ছোটবেলা থেকে কম দুর্ভোগ পোহাতে হয়নি তাকে।

ক্লাসের বন্ধু থেকে শুরু করে পথচলতি মানুষজন পর্যন্ত জোয়েলিসনকে নিয়ে ঠাট্টা-বিদ্রুপ করেছে। হতাশ হয়ে এক সময় পড়াশোনাও ছেড়ে দেন তিনি। বাড়ি থেকেই বার হতেন কখনও-সখনও। বাড়িতে কোনো লোক এলেও নিজেকে লুকিয়ে রাখতেন অন্য ঘরে। এ হেন এক ব্যক্তিকে প্রেম নিবেদন করে বসলেন এভেম মেদেইরস।

এক সময় সোনার খনিতে কাজ করতেন জোয়েলিসন। এ ছাড়া খুব একটা বাড়ি থেকে বার হতেন না তিনি। সেখানেই নজরে পড়ে যান। পরে খোঁজ-খবর করে দেখা যায় ৭ ফুট ৮ ইঞ্চি উচ্চতার আর কোনো ব্যক্তি ব্রাজিলে বাস করেন না। জীবনে প্রথম কোনো সম্বর্ধনা পান জোয়েলিসন। বিশ্বের বিচারে এ মুহূর্তে তিনি ৩ নম্বরে রয়েছেন।

এরপর বিজ্ঞাপনের মডেল হওয়ারও সুযোগ আসে। ফলে একটু খ্যাতির স্বাদ পান। ২৭তম জন্মদিনে তার ফেসবুক পেজে এভেম শুভেচ্ছা জানা জোয়েলিসনকে। ছবি দেখেই প্রেমে পড়ে যান তিনি। এর পরই সাক্ষাত্। ২ মাস বাদেই ২ জনের মনে হয়, একে অপরকে ছাড়া বোধহয় জীবনের রান্নায় নুন কম ঠেকছে। বছর ঘুতে না ঘুরতেই বিয়ে।

এখন ‘হ্যাপি কাপল’। আর পাঁচজন সাধারণ মানুষের মতোই সুখ-দুঃখ ভাগ করে নিচ্ছেন দু’ জনে। জোয়েলিসন বলেন, ‘আমায় মাঝে মাঝেই প্রশ্ন শুনতে হয় যে আমাদের দাম্পত্য স্বাভাবিক কি না? আগে রাগ হতো। এখন আর হয় না। বরং এটাকে এনজয় করি, ঠাট্টাও করে বলি, শুয়ে পড়লে হাইট কোনো ফ্যাক্টরই নয়।’

https://www.youtube.com/watch?feature=player_embedded&v=_cXKLBaefT4



মন্তব্য চালু নেই