৫৫ বছরে নায়করাজের সংসার জীবন

কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক ও তার স্ত্রী খাইরুন নেসা লক্ষ্মীর সংসার জীবন ৫৫ বছরে গড়ালো আজ। ১৯৬২ সালের ২ মার্চ তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এরপর জীবনের নানা চড়াই-উতরাই পেরিয়ে আজও তারা একই সঙ্গে আছেন ভালোবাসার মুগ্ধতা নিয়ে।

৫৫তম বিবাহবার্ষিকীতে বিশেষ কোনো আয়োজন করেননি তারা। তবে সকালে তাদের সন্তানরা সবাই শুভেচ্ছা জানিয়েছেন এ দম্পতিকে। জাগো নিউজকে এমনটাই জানান নায়করাজ রাজ্জাকের ছোট ছেলে চিত্রনায়ক সম্রাট।

তিনি বলেন, ‘বাবা-মায়ের বিবাহবার্ষিকীতে আমরাই তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছি। সন্ধ্যার পর সবাই বাসায় উপস্থিত থাকবো এবং ছোটখাটো ঘরোয়া পার্টির আয়োজন রয়েছে।’

রাজ-লক্ষ্মী দম্পতির ঘরে তিন পুত্র ও দুই কন্যা সন্তান রয়েছেন। তারা হচ্ছেন বাপ্পারাজ, বাপ্পি, সম্রাট, শম্পা ও ময়না। তাদের মধ্যে চিত্রনায়ক বাপ্পারাজ ও চিত্রনায়ক সম্রাট বাবার পথ ধরে অভিনয় জগতেও বেশ সুনাম অর্জন করেছেন। তারা অভিনয়ের পাশাপাশি নির্মাতা হিসেবেও কাজ করছেন।

কয়েক বছর ধরে বয়সের ভারে চলচ্চিত্র থেকে দূরে আছেন নায়করাজ রাজ্জাক। গত ২৩ জানুয়ারি তিনি ৭৬ বছরে পা রাখেন। বর্তমানে সারাক্ষণ বাসাতেই থাকেন। তার শারীরিক অবস্থা মাঝখানে বেশ খারাপ থাকলেও এখন সম্পূর্ণ ভালো।



মন্তব্য চালু নেই