১ বছর আগে ৬ লাখ টাকা কাবিনে রুবেলের বিয়ে

অনেকটা গোপনেই নিজের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন টাইগার বোলার রুবেল হোসেন। গত বছরের ফেব্রুয়ারী মাসে বাগেরহাটের মুনিগঞ্জ এলাকার রড সিমেন্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম কচির বাসায় ইসরাত জাহান দোলাকে বিয়ে করেন রুবেল।

খোঁজ নিয়ে জানা গেছে, গত বছর নাগেরবাজার এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে রুবেলের সাথে ওষুধ কোম্পানীতে কর্মরত কামরুল ইসলামের কন্যা ইসরাত জাহান দোলা সাথে বিয়ে হয়। রুবেল-দোলার বিয়ের দেনমোহর ধরা হয় ৬ লাখ টাকা। বিয়েতে রুবেলের পিতা মাতা ,চাচা ও বোন ছাড়াও বাগেরহাট জেলা আওয়ামীলীগের এক নেতা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে রুবেলের সাথে যোগাযোগ করা হলে কিছু জানাতে অস্বীকৃতি জানায়। আর রুবেলের নিকট বন্ধুদের কেউই তার বিয়ের বিষয়ে কিছু জানে না এমন দাবি করেন। এমন কয়েক ক্রিকেটার বন্ধুর সাথে কথা বলে রুবেলের বিয়ে ও তার স্ত্রীর নাম জানতে চেষ্টা করা হলে তারাও রুবেলের মতো লুকোচুরির আশ্রয় নেয়।

এর আগে চলচিত্র অভিনেত্রী হ্যাপী তার ফেসবুকে রুবেল তাকে ঠকিয়ে বিয়ে করেছেন এমন স্টেটার্স দিয়ে মিডিয়ায় ঝড় তুলেছিলেন। তারপর থেকে রুবেল ও তার পরিবার থেকে রুবেল বিয়ে করেননি বলে দাবী করে আসছিলেন। এমনকি রুবেলের বিয়ে হলে অবশ্যই আনুষ্ঠানিক ভাবে ক্রীড়াঙ্গনের লোকজনসহ অনেকেই বিষয়টি জানবে বলে সংবাদ কর্মীদের বলেছিলেন রুবেলের পিতা-মাতা। তবে বিয়ের ১ বছর পেরিয়ে গেলেও ক্রিকেটার রুবেলের বিয়ের খবর জানে না বাগেরহাটের ক্রীড়াঙ্গনের লোকজন।



মন্তব্য চালু নেই