১১ বছর আগে ফেসবুক সম্পর্কে যা বলেছিলেন জাকারবার্গ (ভিডিও)

এগারো বছর আগে সিএনবিসি টেলিভিশনে ফেসবুক সম্পর্কে বলছিলেন প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ। টেলিভিশনটি তখন তরুণ এই উদ্যোক্তাকে ব্যতিক্রমী এই ওয়েবসাইট এবং সামাজিক মাধ্যম সম্পর্কে কিছু বলার জন্য আমন্ত্রণ জানিয়েছিল। অনুষ্ঠানটির উপস্থাপক তখনই বলেছিলেন ভবিষ্যতে বড় কিছু হতে যাচ্ছে ফেসবুক। মার্ক জাকারবার্গ বলেন, প্রথমে হার্ভাডের জন্য এ ওয়েবসাইটটি তৈরী হলেও এক’শ দু’শ করে এর ব্যবহারকারী বাড়তে থাকলো। এখন ফেসবুকের ব্যবহারকারীর সংখ্যা এক লাখ অতিক্রম করেছে। এগারো বছর আগে আজকের এ দিনেই সিএনবিসি টেলিভিশনে সাক্ষাৎকার দিয়েছিলেন জাকারবার্গ।

04

টেলিভিশনটি আজ তাদের ফেসবুক পাতায় এক পোষ্টে বলেছে, এগারো বছর আগে আজকের এই দিনে আমাদের এখানে মার্ক জাকারবার্গ নামে এক লোক সোশ্যাল মিডিয়া নিয়ে আলোচনার জন্য এসেছিলেন, যিনি ফেসবুকের প্রতিষ্ঠাতা।

mark

সেসময় এর এক লাখ ব্যবহারকারী ছিলো। পোস্টের নিচে একজন কমেন্ট করেছেন, মার্ক তখন টেলিভিশনে ফেসবুক সম্পর্কে বলছিলো আর আমরা টেলিভিশনের সে ভিডিও এখন ফেসবুকে দেখছি। এগারো বছর পর এসে ফেসবুক এখন বিশ্বে সামাজিক যোগাযোগের অন্যতম মাধ্যমে পরিণত হয়েছে এবং এর ব্যবহারকারীর সংখ্যা প্রায় ১৪০ কোটি।

Mark+Zuckerberg

https://youtu.be/kVyX8woxen4



মন্তব্য চালু নেই