হ্যাপীর ‘নীল দৃষ্টি’

নানা কারণে আলোচিত ও সমালোচিত নায়িকা নাজনীন আক্তার হ্যাপী এবার নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। কাশেম মণ্ডলের পরিচালনায় নতুন ছবির নাম ‘নীল দৃষ্টি’। আগামী ২৮ এপ্রিল গাজীপুরের হোতাপাড়ায় ছবিটির চিত্রধারণের কাজ শুরু হবে। নায়িকা প্রধান এই ছবিতে হ্যাপীর সহশিল্পী হিসেবে থাকছেন নবাগত নায়ক সাফায়েত খান ও সালেম রাতুল।

‘নীল দৃষ্টি’ ছবিতে অভিনয় প্রসঙ্গে নাজনীন আক্তার হ্যাপী বলেন, ‘রুবেলের সঙ্গে একটি বিষয়ে সমস্যার কারণে চলচ্চিত্রে অভিনয় থেকে বেশ কয়েকদিন দূরে ছিলাম। অভিনয় আমার শখের জায়গা। চলচ্চিত্রকে অনেক বেশী ভালোবাসি। আমার ক্যারিয়ারকে অনেক বেশী গুরুত্ব দেওয়া উচিত। তাই এখন আমাকে অভিনয়ের ক্ষেত্রে অনেক বেশী মনোযোগি হতে হবে।’

ছবির পরিচালক কাশেম মণ্ডল বলেন, ‘ছবিটির কোন মহরত করছি না। ছবিটির কাহিনী মূলত ভৌতিক ঘরানার। সবকিছু ঠিক থাকলে ২০১৬ সালের ফেব্রুয়ারি অথবা মার্চে ছবিটি মুক্তি দিতে চাই।’

‘নীল দৃষ্টি’র অন্যান্য চরিত্রে অভিনয় করছেন রেহেনা জোলি, রেবেকা, সিরাজ হায়দার, সাকা প্রমুখ। ছবিতে গান থাকছে মোট ৫টি। এরই মধ্যে তিনটি গানের কাজ শেষ হয়েছে। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন মুহিন, রাজিব, টিনা, নিপা। সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান বাবলু। সম্পাদনা করবেন শহিদুল হক।ছবিটি প্রযোজনা করছে টেন স্টার ফিল্মস।

উল্লেখ্য, চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপী অভিনীত প্রথম চলচ্চিত্র মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালবাসা’। এরপর বদরুল আমিনের পরিচালনায় ‘রিয়েল ম্যান’ ছবিতে অভিনয় করেছেন। ছবিটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।



মন্তব্য চালু নেই