কলারোয়ায় আ.লীগ আয়োজিত আলোচনা সভায় ফিরোজ আহম্মেদ স্বপন :

হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আর বাংলাদেশ একসূত্রে গাঁথা

হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আর বাংলাদেশ একসূত্রে গাঁথা। যতদিন বিশ্বের ইতিহাসে বাংলাদেশ নামক একটি স্বাধীন সার্বভৌম দেশ থাকবে ততদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম থাকবে। একাত্তরের পরাজিত শত্রুরা যতই ষড়যন্ত্র করুক না কেন শেখ মুজিব ও তাঁর যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নাম কখনও মানুষের হৃদয় থেকে মুছে ফেলতে পারবেনা।

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে কলারোয়ায় আ.লীগ আয়োজিত আলোচনা সভায় কথাগুলো বলছিলেন উপজেলা আ.লীগের তরুন সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। শনিবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত সভায় সভাপতির বক্তব্যে ফিরোজ আহম্মেদ স্বপন আরও বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চ এর ভাষন ছিলো স্বাধীনতার সুস্পষ্ট ঘোষণা, এটি ঐতিহাসিক সনদ।

এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম-সেদিনের ওই বজ্রকন্ঠের ঘোষণায় প্রাণ ফিরে পায় বাংলার অকুকোভয় বীর বাঙালী। আজ আমাদেরও সেই অমর বাণীকে বুকে ধারণ করে স্বাধীনতা বিরোধীদের শক্ত হাতে প্রতিহত করতে হবে। তবেই জাতির পিতার স্বপ্ন পূরণ হবে।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন উপজেরা আ.লীগের তরুন সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা আ.লীগের সাবেক আহ্বায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান স,ম মোরশেদ আলী ও অধ্যাপক আমজাদ হোসেন, পৌর সভার ভারপ্রাপ্ত মেয়র রফিকুল ইসলাম, আ.লীগ নেতা ইউপি চেয়ারম্যান অধ্যাপক এমএ কালাম, পৌর আ.লীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, পৌর কাউন্সিলর মাস্টার মনিরুজ্জামান বুলবুল, শেখ ইমাদ হোসেন, আকিমুদ্দীন আকি, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কাজী সাহাজাদা, যুবলীগ নেতা আসাদুজ্জামান, তুহিন, আশিকুর রহমান মুন্না, শহিদ আলী, সহিদুল ইসলাম, শেখ মাসুমুজ্জামান মাসুম, ফজলু, ফিরোজ, মোস্তাক, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ ইমরান হোসেন, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হারুন-অর-রশিদ, সাংগঠনিক সম্পাদক সাহিদুজ্জামান সাইদ, পৌর আহবায়ক ফিরোজ জোয়ার্দ্দার, কামরুজ্জামান রিপনসহ উপজেলার সকল ইউনিয়ন, ওয়ার্ড আ.লীগের সভাপতি/সাধারণ সম্পাদক ও সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা আ.লীগের আরেক সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা রবিউল আলম মল্লিক রবি। এর আগে ৭ মার্চ উপলক্ষে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কাজী সাহাজাদার নেতৃত্বে একটি মিছিল কলারোয়া পৌর শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে সভাস্থলে উপস্থিত হয়।



মন্তব্য চালু নেই