হতাশ করলেন পুনম

পুনম পান্ডে, নামটি বিখ্যাত হয়ে ওঠে ২০১১ ক্রিকেট বিশ্বকাপের সময়। কারন তিনি ঘোষণা দিয়েছিলেন, ভারত বিশ্বকাপ জিতলে বিবসনা হয়ে সকলের সামনে আসবেন। বিভিন্ন মহল থেকে আপত্তি জানালো হলে সম্ভব হয়নি তার এই কার্যক্রম। মাঝখান থেকে সাধারণ মানুষের আগ্রহের কেন্দ্রবিন্দুতে চলে আসেন তিনি। আবারও সস্তা ভাবনা প্রয়োগ করে নিজের প্রচারণা শুরু করেছেন ২৪ বছর বয়সী এ মডেল অভিনেত্রী।

p২০১১ সালে বিবসনা হতে বাধা হয়ে দাড়িয়েছিল সমাজ। তবে তার অর্ধনগ্ন দূঃসাহসী ফটোশুট আটকাতে পারেনি কেউ। আব্রু ঠিক রেখে নিজেকে সম্পুর্ণ মেলে ধরেছিলেন ক্যামেরার সামনে। ছবিগুলো সোশ্যাল মিডিয়াতে এবং গুগল সার্চে আলোড়ন সৃষ্টি করে। এই সস্তা জনপ্রিয়তায় অভিভূত পুনম পুনরায় একই কাজ করছেন ভারত-অস্ট্রেলিয়া সেমি ফাইনাল ম্যাচের ঠিক আগে।

টুইটারে তিনি জানান দেন, ‘সবার জন্য অপেক্ষা করছে পুনমের বিস্ময়’। আগের অভিজ্ঞতা অনুযায়ী সকলের ধারনা ছিল, বিবসনা হওয়ার অপূর্ণ ইচ্ছা এবার পূরণ করবেন ‘পান্ডেজি’। কিন্তু না, এবাও হতাশ হতে হয়েছে তার অনুরাগীদের।
২৫ মার্চ গভীর রাতে নিজের একটা ছবি আপলোড করলেন পুনম। দেখা গেল ছবিটি তার পরবর্তী সিনেমার একটা ছবি মাত্র। ‘হেলেন’ ছবির পোস্টার এভাবেই প্রকাশ করলেন তিনি। ফাঁকা আওয়াজ শেষে নিজের ‘বিশেষ’ জনপ্রিয়তা কাজে লাগিয়ে ছবির প্রচারণা করেছেন মাত্র।

pp



মন্তব্য চালু নেই