স্বামীর সঙ্গে অভিনয়ে বাধ্য হচ্ছেন ঐশ্বরিয়া!

ক’দিন আগেই গুঞ্জন শোনা গিয়েছিল যে, রনবীর কাপুরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে বচ্চন বধূ ঐশ্বরিয়া রাইয়ের অভিনয় নিয়ে সংসারে অশান্তি বিরাজ করছিল। এমনকি এরজন্য ভবিষ্যতে অন্য কোনো নায়কের সঙ্গে বচ্চন পরিবার থেকে অভিনয় করতেও মানা করা হয়েছে।

এমন ঘটনার পর সম্প্রতি শোনা যাচ্ছে, স্বামী ঐশ্বরিয়ার সঙ্গে দীর্ঘদিন পর সিনেমায় ফিরছেন ঐশ্বরিয়া রাই। তাহলে কি আগের গুঞ্জন সত্য ছিল? এমন প্রশ্নের উত্তর না পেলেও, অবস্থাদৃষ্টে এমনই মনে হলো।

হ্যাঁ। দীর্ঘদিন পর একসঙ্গে অভিনয়ে ফিরছেন বাস্তবের স্বামী-স্ত্রী অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই। সাতবছর আগে শেষবার একসঙ্গে কাজ করেছিলেন তারা। কানাঘুষো শোনা যাচ্ছে, এবার ফের একসঙ্গে কাজ করতে চলেছেন অভিষেক ও ঐশ্বরিয়া।

এর আগে ২০১০ সালে পরিচালক মণিরত্নমের ছবি ‘রাবণ’-এ অভিষেক ও ঐশ্বরিয়াকে একসঙ্গে দেখা গিয়েছিল। ছবিটি বক্স অফিসে তেমন সাড়া না পড়লেও তাদের অনবদ্ধ অভিনয় প্রশংসা কুড়িয়েছিল সিনে-আলোচকদের।

তবে এবার মনিরত্নম নন, বরং বলিউডের মেধাবী নির্মাতা অনুরাগ কাশ্যপ প্রযোজিত পরবর্তী ছবি ‘গুলাব-জামুনে’তে অভিনয় করার কথা রয়েছেন অভিষেক ও ঐশ্বরিয়ার। রোমান্টিক এই ছবির স্ক্রিপ্ট পড়ে নাকি বেশ খুশিও হয়েছেন তারা। শিগগির অভিনয়ের ঘোষণাও দিতে পারেন বলে মনে করা হচ্ছে।

যদি শেষ পর্যন্ত ঐশ্বরিয়া-অভিষেককে একসঙ্গে ফের দেখা যায়, তাহলে নিশ্চয় ধরে নেয়া ভুল হবে না যে, অন্যের সঙ্গে ঘনিষ্ঠতা এড়াতেই ঐশ্বরিয়াকে স্বামীর সঙ্গে অভিনয়ে বাধ্য করা হচ্ছে!



মন্তব্য চালু নেই