স্বামীর পরকীয়া প্রেমিকাকে ধরে অদ্ভূত কাণ্ড ঘটালেন স্ত্রী!

স্বামীর সঙ্গে একই ঘরে ধরে ফেলায় এক যুবতীকে মারধর করে মাথা মুড়িয়ে ব্রাজিলের রাস্তায় পোশাকহীন করে ঘোরালেন এক যুবতী! নিজের স্বামীর সাথে অবৈধ মেলামেশা মোটেও সহজভাবে নিতে পারেননি তার স্ত্রী। এই কারণে রাগের মাথায় এই কাজ করেছেন তিনি।

‘দি মিরর’এর সংবাদে বলা হয়, ওই মহিলা স্বামীর অবৈধ সম্পর্কের কথা জেনে ফেলেন। একদিন অনুসরণ করতে গিয়ে স্বামীকে এক বন্ধুর অ্যাপার্টমেন্টে ঢুকতে দেখেন। ভিতরে পা দিয়েই তার চক্ষু চড়কগাছ! এক বিছানায় শুয়ে স্বামী ও একটি মেয়ে। তবে স্বামীর ওপর চড়াও হননি, ক্ষিপ্ত হয়ে সেই মেয়েটিরই জামাকাপড় ছিঁড়ে দেন মহিলা। মাথা কামিয়ে তাকে রাস্তায় নামিয়ে দেন। রাস্তায় মেয়েটির পিছন পিছন যান তিনি, সঙ্গে তার ছেলেরাও।

এরপর অনলাইনেও সেই মহিলা ঘটনাটি উল্লেখ করে লেখেন, বিবাহিত পুরুষের সঙ্গে খেলা করার মোকাবিলায় কী করবেন, দেখিয়ে দেব। আমার স্বামীর সঙ্গেও করলাম। আজ থেকে অবশ্য স্বামী প্রাক্তন। তবে মহিলাকে একাধিক অভিযোগে গ্রেফতার করা হয়েছে। ১০ বছর পর্যন্ত তার জেল হতে পারে।

পুলিশ আক্রান্ত মেয়েটিকে শনাক্ত করেছে। তাকে থানায় নিয়ে গিয়ে তার বিবৃতিও নথিভুক্ত করেছে। যুবতীর দাবি, লোকটি বিবাহিত, জানতেন না তিনি। নিজেকে সিঙ্গল বলে জানিয়েছিলেন লোকটি। ৫ মাস ধরে তাদের মেলামেশা চলছিল।



মন্তব্য চালু নেই