স্বামীর গোপনাঙ্গ কেটে কুকুরকে খাইয়ে দিল স্ত্রী!

আর পাঁচটা দিনের মতই স্ত্রীকে লুকিয়ে ইন্টারনেটে বান্ধবীর সঙ্গে চুটিয়ে প্রেমপর্বে ব্যস্ত ছিল স্বামী। চোখে ঘুম চলে আসায় চেয়ার থেকে স্বামী উঠে পড়তেই বাধে লঙ্কাকাণ্ড। স্ত্রী কম্পিউটার বন্ধ করতে এসে স্বামীর প্রেমের কীর্তি দেখে ফেলে। বিশ্বাসভঙ্গের জ্বালা আর রাগে এরপর স্ত্রী করে বসলেন এমনি এক কাজ যা শুনে গোটা বিশ্ব শিউরে উঠল। রাগের মাথায় কাঁচি দিয়ে ঘুমন্ত স্বামীর যৌনাঙ্গ কেটে জানলার বাইরে ফেলে দেয় স্ত্রী।

পরে দেখা যায় সেই যৌনাঙ্গ নিয়ে পালায় কুকুর। এমনই ঘটনা ঘটেছে চীনে। দুই সন্তানের বাবা ৩২ বছরের সেই স্বামী এখন ভর্তি হাসপাতালে। স্ত্রীকে এই অপরাধে গ্রেপ্তার করা হয়েছে। স্ত্রী অবশ্য বলছেন, রাগের মাথায় এমনও করে ফেলেছেন, তিনি ফের স্বামীর সঙ্গে থাকতে চান।

কোনও কোনও সংবাদামধ্যমে এমনও খবর প্রকাশিত হয়েছে যে একবার নয়, দুবার স্বামীর যৌনাঙ্গ কেটে দেয় ২১ বছর বয়েসের স্ত্রী ঝাং হুং। প্রথমে ঘরে যৌনাঙ্গ কাটার চেষ্টায় পুরোপুরি সফল না হওয়ার পর স্ত্রী হাসপাতালে ঢুকে সবার আড়ালে ফের স্বামীর যৌনাঙ্গ কেটে হাসপাতালের জানলা থেকে ফেলে দেয়। হাসপাতালের কর্মীরা জানান, এরপর অনেক খোঁজার পরেও কেটে ফেলা যৌনাঙ্গের খোঁজ মেলেনি।



মন্তব্য চালু নেই