স্কুল পড়ুয়া ছেলের সাথে সিমলার অন্তরঙ্গ দৃশ্য! (ভিডিও)

ছবি মুক্তির আগে দর্শকদের আকৃষ্ট করতে প্রকাশ করা হয় ট্রেইলার। কিন্তু লক্ষ করা যাচ্ছে একের পর এক ছবির ট্রেইলারে ফুটে ওঠছে অশ্লিলতার ছাপ। নির্মাণ বা গল্প নয়, অশ্লিল ট্রেইলার দিয়ে দর্শক আকর্ষণ করার এই চেষ্টাকে চলচ্চিত্র সংশ্লিষ্টরা ভাইরাস বলেই মনে করছেন।

এর আগে ‘দাবাং’ নামের একটি ছবির ট্রেইলারে অশ্লিলতার মাত্রা ছাড়িয়ে গেলে প্রচুর লেখালেখি হয়েছিল কিন্তু তাতে কাজ হয় নি কোনো।ফলে থেমে নেই কেউই।

‘দাবাং’, ‘মার্ডার-২’ ‘জিরো থেকে হিরো’সহ বেশকিছু ছবির অশ্লিল ট্রেইলার প্রকাশিত হওয়ার পর ইউটিউবে দেখা গেছে‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নামের একটি ছবির ট্রেইলার। আর এতেও দেখা গেলো অশ্লিলতার চিত্র।

‘নিষিদ্ধ প্রেমের গল্প’র পৌনে ২ মিনিটের অফিসিয়াল ট্রেলারটি ইউটিউবে প্রকাশ হয়েছে গত বছরের ২ এপ্রিল। এর পর এটি ইউটিউবে ভিন্ন ভিন্ন চ্যানেলে আপ করা হয়। একটি চ্যানেলে ২ লাখের বেশিবার ট্রেলারটি দেখা হয়েছে। প্রকাশের পরপরই এটি নেতিবাচক মন্তব্য পায়। ভিডিওটিকে পর্নো ছবির সঙ্গেও তুলনা করছেন কেউ কেউ। এ ধরনের সিনেমা টিনএজ তরুণ-তরুণীদের মধ্যে অস্থিরতা তৈরি করবে বলে মন্তব্য করেন নাট্যকর্মী শাহজাদা সম্রাট।

সিনেমাটিতে ত্রিশোর্ধ্ব নারীর চরিত্রে অভিনয় করেছেন ‘ম্যাডাম ফুলি’খ্যাত সিমলা। কলেজ পড়ুয়া তরুণের চরিত্রে অভিনয় করেছেন ‘ঘেটুপুত্র কমলা’র নাম ভূমিকায় অভিনয় করা মামুন।

২০১৪ সালের আগস্ট মাসে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’র শুটিং শুরু হয়। আশা-তিশা প্রযোজিত এ সিনেমার অন্যান্য চরিত্রে অভিনয় করছেন কাজী হায়াত, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, শিমুল খান, মুসা, টুটুল চৌধুরী, আফরিন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন



মন্তব্য চালু নেই